শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ার কাশিপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মতিয়ার রহমানকে সহযোগীসহ কারাগারে প্রেরণ

ভিজিএফ’র চাল আতœসাতের অভিযোগে দুদকের মামলা

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২২, ৭:৩০ পিএম

নড়াইলের লোহাগড়ায় ভিজিএফ’এর চাল আত্মসাতের অভিযোগে দুদকের মামলায় কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি মো: মতিয়ার রহমান ও চাল ব্যবসায়ী মো: শাহাবুর রহমানকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত। রবিবার (২৪ জুলাই) দুপুরে আসামীরা নড়াইলের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শেখ মোহা: আমীনুল ইসলামের আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১৯ মে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় যশোরের সহকারী পরিচালক মোহা: মোশাররফ হোসেন যশোর বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ আদালতে ভিজিএফ’র চাল আত্মসাতের ঘটনায় মামলা দায়ের করেন। মামলা নং-১৫/২০২২। দায়েরকৃত মামলায় লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: মতিয়ার রহমানকে প্রধান আসামী, খাদ্যগুদাম কর্মকর্তা কামরান হোসেন ও চাল ব্যবসায়ী মো: শাহাবুর রহমানকে আসামী করা হয়। মামলা দায়েরের পর চেয়ারম্যান মতিয়ার রহমান ও চাল ব্যবসায়ী শাহাবুর রহমান উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক ২৩ জুলাই জামিনের দিন শেষ হলে আসামীরা নড়াইলের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দেন।

উল্লেখ্য, গত ২০১৯ সালে ঈদুল আযহা উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিতরনের জন্য ৪১.৫ মে.টন বরাদ্দকৃত চাল থেকে ৩.৬ মে.টন চাল ব্যবসায়ী মোঃ শাহাবুর রহমানের কাছে বিক্রি করেন কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান। ৯ আগষ্ট খাদ্যগুদাম থেকে ওই চাল খালাস করে কালোবাজারে বিক্রির জন্য নড়াইলে নেওয়ার পথে নড়াইল-যশোর সড়কের চৌগাছা চায়না প্রজেক্টের সামনে থেকে লোহাগড়া থানা পুলিশ দুই নসিমনে থাকা ১২০ বস্তা চাল জব্দ করেন। মামলার অপর আসামী খাদ্যগুদাম কর্মকর্তা কামরান হোসেন আদালতে হাজির হননি ।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন