সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪

জাতীয় সংবাদ

উত্তরায় বাসে বাসে তল্লাশি, আটক দেড় শতাধিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর উত্তরার বিমানবন্দর সড়কে গতকাল দুপুরে কয়েকটি বাসে তল্লাশি চালিয়েছে পুলশ। এ সময় দেড় শতাধিক ব্যক্তিকে আটক করা হয়। স্থানীয় সূত্র জানায়, বিএনপির সমাবেশে যোগ দিতে গাজীপুর থেকে বাসে করে নয়াপল্টনে যাচ্ছিলেন তাঁরা। বাসগুলো উত্তরা এলাকায় এলে তাঁদের আটক করে বিমানবন্দর ও উত্তরা পূর্ব থানা– পুলিশ। পরে তাঁদের থানায় নিয়ে যাওয়া হয়।

পুলিশের দাবি, নিয়মিত তল্লাশির অংশ হিসেবে কয়েকটি বাসে অভিযান চালানো হয়েছে। সন্দেহভাজন হিসেবে তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে বিমানবন্দর থানা সূত্র জানায়, জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের নির্দেশে এ অভিযান চালানো হয়েছে। অভিযানের সময় ৪০ জনকে আটক করা হয়েছে।

এদিকে বাসে অভিযান চালিয়ে ৯০ জনকে আটক করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। জিজ্ঞাসাবাদ করে অনেককে ছেড়ে দেওয়া হয়েছে। উত্তরা বিভাগের উপকমিশনার মোরশেদ আলম বলেন, এটা পুলিশের নিয়মিত তল্লাশির অংশ। কাউকে আটক করা হয়েছে কি না, জানতে চাইলে তিনি বলেন, আটকের বিষয়টি তাঁর জানা নেই।

তবে বাসে অভিযানের সময় অনেককে আটক করার কথা স্বীকার করেছেন পুলিশের বিমানবন্দর অঞ্চলের সহকারী কমিশনার সাইফুল ইসলাম। তিনি বলেন, সন্দেহভাজন হিসেবে অনেককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যারা কোনো অপরাধের সঙ্গে জড়িত নয়, তাদের ছেড়ে দেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন