বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আমার এই পরিবর্তন ভীষণ প্রয়োজন ছিল, বললেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১:২২ পিএম

ঢালিউডের কিং খান খ্যাত নায়ক শাকিব খান দীর্ঘ নয় মাসের বেশি সময় ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। বেশ কয়েকবার দেশে ফেরার গুঞ্জন উঠলেও বাস্তবে রূপ পায়নি। অবশেষে তিনি দেশের উদ্দেশে রওনা দিয়েছেন। আজ (১৭ আগস্ট) দেশে ফিরছেন তিনি।

যাত্রাপথে ভেরিফায়েড পেজে নিজের জীবন দর্শন নিয়ে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন শাকিব খান। তার স্ট্যাটাসটি ইনকিলাব পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘জীবন যখনই আমাকে কোনো চ্যালেঞ্জের মুখোমুখি করেছে, অথবা নিজেই যখন নিজেকে দিয়েছি ভেঙে গড়ার চ্যালেঞ্জ- উপরওয়ালার রহমতে এবং আমার লাখো-কোটি ভক্তের ভালোবাসায় সবসময় আমি জয়ী হয়েছি। যুক্তরাষ্ট্রে বিগত নয়টা মাসও আমার জীবনে ছিল একটি চ্যালেঞ্জের মতোই। আবারও আমি আপনাদের ভালোবাসায় তা সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। তবে এই নয়টা মাস ছিল অনেকটা অদৃশ্য শেকলে বাঁধা পড়ে থাকা জীবনের মতো।

খেয়াল করেছি, মহান ব্যক্তিরা যখন বড় কিছু করেন, তার আগে এমন বিচ্ছিন্ন থাকেন! তাঁরা যখনই নতুন উপলব্ধি নিয়ে আবার শুরু করেন তখনই তাঁদের সকাল!

দূরদেশে এই সময়ে অনেককে পেয়েছি, যারা আমাকে তাদের পরিবারের মানুষ ভেবে আপন করে নিয়েছে, সাপোর্ট দিয়েছে মানসিকভাবে। অন্যদিকে এও বুঝেছি, যাদের এতদিন আপন মনে করতাম তারা কেউ কেউ সত্যিকার অর্থে আমার আপন ছিল না। এর মাঝেও আমার এগিয়ে চলার এই জীবনে অন্ধের মতো সবচেয়ে বড় সাপোর্ট ছিল, দেশ-বিদেশে ছড়িয়ে থাকা লাখো-কোটি ভক্ত-অনুসারী। যারা সবসময় আমার পাশে থেকেছে, নিস্বার্থভাবে ভালোবেসেছে।

কেন জানি মনে হয় নিজের জীবন-দর্শন, বাস্তবতা ও সবকিছুকে নতুন করে চেনা-জানা এবং বোঝার জন্য আমার এই পরিবর্তন ভীষণ প্রয়োজন ছিল। এ সময়ে খুব কাছ থেকে নিজের জীবনের সবকিছু নতুন করে কল্পনায় এঁকেছি, যেমনটা সিনেমায় করে থাকি। এ সময়টা আমায় পৃথিবী ও নিজের সম্পর্কে নতুন করে ভাবতে সাহায্য করেছে। আজ ফিরছি প্রিয় মাতৃভূমিতে। বেঁচে থাকলে আগামী দিনগুলো আরও সুন্দর হবে ইনশাআল্লাহ।’

এদিকে শাকিবের দেশে ফেরার খবরে উচ্ছ্বসিত তার ভক্তরা। বিমানবন্দরে প্রিয় নায়ককে ফুল দিয়ে বরণের প্রস্তুতি নিচ্ছেন তারা। নায়কের অফিসিয়াল ফেসবুক গ্রুপে ভক্তদের নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা সাড়াও দিচ্ছেন। ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছে অপেক্ষায় আছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন