শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি-জামায়াতকে রুখতে রূপগঞ্জে ২০ স্পটে অবস্থান নিয়ে আ’লীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বিএনপি-জামায়াতকে রুখতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কসহ বিভিন্ন স্থানে অন্তত ২০টি গুরুত্বপূর্ণ স্পটে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নেন। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিএনপি জামায়াত বিরোধী বিভিন্ন স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করেছেন।
গতকাল সোমবার সকাল থেকে দিনব্যপী উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা, গোলাকান্দাইল, বরপা, রূপসী, তারাবা বিশ^রোড, বরাবো, আধুরিয়া, এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের কাঞ্চন, জিন্দা ও ৩০০ ফুট সড়কসহ বিভিন্ন এলাকায় অবস্থান করে বিক্ষোভ কর্মসূচী পালন করেন তারা।
বিএনপি-জামায়াতকে রুখতে আওয়ামী লীগের এসব কর্মসূচীতে বক্তব্য রাখেন, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এর এপিএস এমদাদুল হক দাদুল, কাঞ্চন পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম রফিক, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, আওয়ামী লীগ নেতা এমায়েত হোসেন, আনছর আলী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজ, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আল-আমিন, তরিকুল ইসলাম রানাসহ আরো অনেকে।
বক্তারা বলেন, আবারো বিএনপি-জামায়াত দেশে বিশৃংখলা সৃষ্টি করে জ¦ালাও পোড়াও প্রক্রিয়া শুরু করেছে। তাদের এসব সন্ত্রাসী কর্মকান্ড রুখতে আমরা সব সময় প্রস্তুত রয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন