রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সরকারি অনুদানের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৫ এএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। একটা সময় চলচ্চিত্রে নিয়মিত কাজ করলেও এখন অনেকটাই অনিয়মিত। চলতি বছরের মাঝামাঝি বিয়ে করেছেন এই নায়িকা। সেরেছেন হানিমুনও। সব ব্যস্ততা কাটিয়ে আবারও কাজে ফিরেছেন নায়িকা। সেটাও সিনেমা দিয়েই। চুক্তিবদ্ধ হয়েছেন সরকারি অনুদানের ‘আহারে জীবন’ সিনেমায়। এটি পরিচালনা করবেন খ্যাতিমান পরিচালক ছটকু আহমেদ।

জানা গেছে, বুধবার (৭ সেপ্টেম্বর) পূর্ণিমা ‘আহারে জীবন’ সিনেমায় কাজের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেন। সিনেমাটিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। করোনাকালের সময়ের একটি গল্প ঘিরে নির্মিত হবে এই সিনেমাটি।

‘আহারে জীবন’ সিনেমায় আরও অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূরসহ অনেকে। আগামী ১৬ অক্টোবর রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, গত ২৭ মে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন পেশায় একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

সর্বশেষ পূর্ণিমা নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমা দুটি মুক্তির অপেক্ষা রয়েছে। এরপর আর নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি পূর্ণিমাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন