বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সবকিছু শেষ করে দিয়ে দেশ থেকে পালিয়ে যাবে এই সরকার-সিলেট যুবদলের সম্মেলনে মির্জা আব্বাস

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৫ পিএম | আপডেট : ৭:৪১ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২২

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দেশের মানুষের ভোটের অধিকার, ভাতের অধিকার চাই। বাংলাদেশে আজ মানুষের ভোটের অধিকার নেই। ভোট ডাকাতির সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। আন্দোলনের মাধ্যমে এ অধিকার ফিরিয়ে আনতে হবে। দেশের মানুষের ভোটের অধিকার না ফেরানো পর্যন্ত বিএনপি মাঠ ছাড়বে না, আন্দোলন চালিয়ে যাবে।

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে জেলা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। মির্জা আব্বাস বলেন, দেশের টাকা চুরি করে কোথাকার কোন আজিজ খান সিঙ্গাপুরের ৪২তম ধনী হয়, আর এদিকে দরিদ্র হয় দেশের মানুষ। বাংলাদেশ ব্যাংক থেকে ৮ হাজার কোটি টাকা পাচার হয়ে গেল, তার কোনো খোঁজ নাই। এভাবে নির্বাচনের আগে সবকিছু শেষ করে দিয়ে দেশ থেকে পালিয়ে যাবে এই সরকার। তিনি বলেন, ৪০ বছর পর যদি শেখ মুজিব হত্যার বিচার হয়, তাহলে আরও ৪০ বছর পরে হলেও আগামী প্রজন্ম আওয়ামী লীগের চুরি-ডাকাতিরও বিচার করবে। এর আগে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।
এ সময় সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বাকশাল থেকে যে বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছিল দেশের মানুষ সেই বাংলাদেশে ফিরে যেতে চায়। তিনি নেতাকর্মীদের প্রতি সিলেটের মাটি থেকেই সরকার পতনের আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। সম্মেলনের একপর্যায়ে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে সরকারের কঠোর সমালোচনা করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব তারেক রহমান। জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা াংশদীর লুনা, খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন