সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন মুনমুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৪ এএম

ঢাকাই সিনেমার নব্বই দশকের চিত্রনায়িকা মুনমুন। দীর্ঘদিন পর আবার তার অভিনীত সিনেমা প্রেক্ষাগৃহে প্রদর্শনের জন্য সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় এ বছরের ১৯ মার্চ। ‘রাগী’ শিরোনামের এ চলচ্চিত্রটি মিজানুর রহমান মিজান পরিচালনা করেছেন। এই সিনেমায় তাকে দেখা যাবে খলনায়িকার ভূমিকায়। সম্প্রতি সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে। সেখানে ছুরি হাতে রাগী মুডে দেখা গেছে নায়িকাকে। তা দেখে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে।

সিনেমাটি প্রসঙ্গে মুনমুন বলেন, ‘‘আমি আমার মতো করে নিজের সেরাটা দিয়ে অভিনয় করতে চেষ্টা করেছি। আশা করছি, দর্শক খুব এনজয় করবে ‘রাগী’ সিনেমায় আমার চরিত্রটি। সিনেমাটির গল্পটাই মূল এখানে। খুব সুন্দর গল্প। সবগুলো চরিত্রের মধ্যে ফিল্মি স্টাইলটা আছে। দর্শক সিনেমাটি দেখলে যেমন হাসবে, কাঁদবে আবার রেগেও যাবে।’’

সবকিছু ঠিক থাকলে অক্টোবরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রাগী’। শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে সবাইকে জানাবেন মুনমুন। এমনটাই জানিয়েছেন তিনি।

জানা গেছে, ‘রাগী’ সিনেমায় নায়ক-নায়িকা চরিত্রে আছেন আবির চৌধুরী, আঁচল আঁখি ও মৌমিতা মৌ। জাকেরা খাতুন জয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, মারুফ, সনি রহমান, কাজী হায়াৎ প্রমুখ।

উল্লেখ্য, নব্বই দশকে অল্প সময়ের মধ্যে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন মুনমুন। তবে কিছু সিনেমার জন্য সমালোচিতও হয়েছেন। অশ্লীলতার জন্য তার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করে তৎকালীন সরকার। এর মধ্যে তিনি দেশের বাইরে চলে যান। মাঝে প্রায় বিশ বছর সেভাবে ঢাকার সিনেমায় পাওয়া যায়নি মুনমুনকে। সর্বশেষ ২০১৯ সালে হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মারপ্রেম’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে খুব বেশি একটা আলোচনায় আসেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন