মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজ এলাকায় জায়েদ খানের বৃক্ষরোপণ কর্মসূচি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৬ এএম

বহুদিন ধরেই নিজের প্রতিষ্ঠিত সংগঠন ‘সাপোর্ট’-এর উদ্যোগে নানামুখী উদ্যোগ পরিচালনা করছেন চিত্রনায়ক জায়েদ খান। সে ধারাকে আরো শানিত করতে নিজ জেলা পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন এই নায়ক। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) পিরোজপুর পুলিশ লাইনসে নিজ হাতে গাছ লাগান এই অভিনেতা।

জায়েদ খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য জেলাব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে। মঙ্গলবার পুলিশ লাইনসে এবং এর আগে সোমবার সরকারি মহিলা কলেজে ও রোববার টাউন মাধ্যমিক বিদ্যালয়ে আমরা গাছ লাগিয়েছি। এ কর্মসূচির মাধ্যমে বিভিন্ন উপজেলায় সহস্রাধিক বনজ ও ফলদ গাছ লাগানো হবে।’

পুলিশ লাইনস মাঠে বৃক্ষরোপণে অংশ নেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খাইরুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জা. মো. মাসুদুজ্জামান, সাপোর্টের সাধারণ সম্পাদক সৈয়দ আহসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জাফর আহম্মদ ২২ সেপ্টেম্বর, ২০২২, ৪:১৯ পিএম says : 0
লুইচ্চা আর সন্ত্রাসী জায়েদ খান, তুই যতই গাছ লাগাস না কেন, মাথায় টুপি দিয়ে যতই ছবি শেয়ার করিস না কেনো, তুই যে একজন সন্ত্রাসী, লুইচ্চা ও ক্ষমতালোভী, এটা পাবলিক ভুলবে না।সবচেয়ে দু:খজনক ঘটনা হলো,এই লুইচ্চা কিংবদন্তি নায়িকা মাতৃতুল্য মৌসুসীকে পর্যন্ত বিতর্কিত করে ছেড়েছে। এই শয়তানকে ঘৃণা করতেও ঘৃণা হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন