শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে পুলিশের সহয়তায় মায়ে কোলে ফিরল দুই শিশু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩১ পিএম

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে শারীরিক নির্যাতন করে স্ত্রীকে বাড়ি থেকে বাহির করে দিয়ে ছয় ও চার বছর বয়সী দুই সন্তানকে আটকে রাখেন স্বামী আনারুল ইসলাম। গত দু-দিনেও অনেক চেষ্টা করেও স্থানীয়রা শিশু দুটিকে উদ্ধার করতে পারেনি।

কোন উপায় না পেয়ে সোমবার সকালে মা নার্গিস বেগম উলিপুর থানায় অভিযোগ দিলে শিশু দুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, থানায় মোছাঃ নার্গিস বেগম নামের এক নারী অভিযোগ করেন, তার স্বামী একই উপজেলার উমানন্দ গ্রামের আনারুল ইসলাম তাকে শারীরিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয় এবং তার ৬ বছর ও ৪ বছরের ২শিশু সন্তানকে আটক করে রাখে।

স্থানীয় লোকজন নার্গিসেন স্বামীর বাড়িতে একাধিকবার গেলেও তার স্বামী শিশু সন্তান দুটিকে দেয়নি। পরবর্তীতে উলিপুর থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উলিপুর থানার নারী,শিশু,বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এর সহোযোগিতায় শিশু দুটিকে উদ্ধার করে তাদের মায়ের কোলে ফিরিয়ে দেয়।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির বলেন, ওই নারীর অভিযোগের ভিত্তিতে শিশু দুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের কাউন্সিলিং করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন