শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলের জন্মদিন উদযাপনে এক হলেন শাকিব-অপু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৯ এএম

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর)। একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন একসাথে উদযাপন করলেন শাকিব খান ও অপু বিশ্বাস। মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় জয়ের জন্মদিনের কয়েকটি ছবি প্রকাশ করেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস জন্মদিনের যে ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তাতে দেখা গেছে, শাকিব খান জয়কে কেক খাওয়াচ্ছেন। আবার অন্য একটি ছবিতে অপু বিশ্বাস তার ছেলে জয়সহ শাকিব খানের বাবা-মায়ের সঙ্গে দেখা যাচ্ছে। ছবিগুলোর ক্যাপশনে অপু লিখেছেন, ‘একটি সুখী পরিবারের কিছু মুহুর্ত। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পরই ছবিগুলো নিয়ে শুরু হয়েছে বেশ আলোচনা। অনেকেই ছবিগুলো দেখে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই ধারণা করছেন হয়তো ফের এক হচ্ছেন শাকিব-অপু। এখন সেই উত্তরের জন্য শুধুই সময়ের অপেক্ষা।

উল্লেখ্য, শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই ঘটনার কিছুদিন পরই বিচ্ছেদের আবেদন করেন শাকিব। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন