শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নৌকাই আমাদের শক্তি, নৌকা আমাদের সাহস যোগায়-- স্বরাষ্ট্রমন্ত্রী

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৬ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেছেন,
নৌকাই আমাদের শক্তি নৌকাই আমাদের সাহস যোগায় আর নৌকার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি আজ বুধবার বিকেলে বুড়িগঙ্গা নদীর জিঞ্জিরা ফেরিঘাটে হাসুমনির পাঠশালা নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে একথা বলেন। তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালিকে এদেশের বিশ্বাসঘাতকেরা ষড়যন্ত্রকরে হত্যা করেছেন। তিনি যদি বেঁচে থাকতেন আজকে আমার মনে হয় আজকে আমরা একটি শক্তিশালী দেশে পরিনত হতাম।
আজকের তারই কন্যা যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে তার নেতৃত্বে আজ বাংলাদেশে সত্যিকার অর্থে এগিয়ে যাচ্ছি।বঙ্গবন্ধুর কন্যা দেশ নায়ক শেখ হাসিনার জন্মদিনের হাসু পাঠশালা আয়োজনে ৭৬ টি নৌকা প্রদর্শনীর মাধ্যমে ৭৬ তম জন্মদিন পালন করায় হাসু পাঠশালার সংগঠনের সভাপতিকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, আমেরিকার বলেছিল বাংলাদেশ তলা বিহীন, আজ শেখ হাসিনার হাত ধরে আমাদের দেশ মধ্যময়ে দেশে পরিনত হয়েছি। আমরা আজ উন্নত দেশের কাতারে আছি। অনুষ্ঠানের উদ্ভোদন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম টেলিভিশন ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান অধ্যাপক জুনায়েদ হালিম, অনুষ্ঠানে পধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গন শিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান। পল্লী উন্নয়ন ও সমবায় মন্তনালয় স্থানীয় সরকার অতিরিক্ত সচিব স্মৃতি কর্মকার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ। মারুফা আক্তার পপির সভাপতিত্বে অন্যানের মধে বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার,
দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ম ই মামুন, জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজি মোঃ সাকুর হোসেন সাকু প্রমুখ।
এ ছাড়া কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, দক্ষিণ থানা আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ও বিভিন্ন সামাজিক সংগঠন ও স্কুল কলেজ এর শিক্ষার্থীরা নৌকা ভরা স্বপ্ন শপথ গ্রহন, আলোচনা সভা ও নৌকা প্রদর্শনীতে অংশ গ্রহন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন