শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোল সীমান্তে দেশি -বিদেশি ৭টি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১০:৪১ এএম

বেনাপোলের অগ্রভুলাট ও দৌলতপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩টি বিদেশি নাইন এম এম পিস্তল, ৪টি ওয়ান শুটার গান, ৩টি ম্যাগাজিন ও ১০ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড (বিজিবি) বাংলদেশ সদস্যরা।
গ্রেপ্তার সম্রাট হোসেন বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।
শনিবার (১ অক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে অস্ত্রের এ চালানসহ তাকে গ্রেপ্তার করা হয়।
বিজিবি জানায়, গোপন খবরে জানতে পারি- ভারত থেকে বিশাল একটি অস্ত্রের চালান অগ্রভুলাট-দৌলতপুর সীমান্ত এলাকায় অবস্থান করছে। এমন ধরনের গোপন খবরে বিজিরি একটি অভিযানিক দল পৃথক দুটি অভিযান চালিয়ে দৌলতপুর সীমান্তে সম্রাট হোসেন নামে এক যুবকে গ্রেপ্তার করা হয়। পরে তার হাতে থাকা চটের ব্যাগে তল্লাশি করে ২ টি (নাইন এমএম) বিদেশি পিস্তল, ২ টি দেশি ওয়ান শুটারগান, ২ টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি জব্দ করা হয়।
অপর দিকে অগ্রভুলাট সীমান্তে বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা কৌশলে পালিয়ে যায়। সেখান থেকে ১ টি (নাইম এম এম) বিদেশি পিস্তল, ২টি দেশি ওয়ান শুটারগান, ১টি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়।
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্ণেল তানভীর রহমান পিএসসি জানান, ভারত থেকে এসব অস্ত্র এনে দেশে সন্ত্রাসী কাজে ব্যবহারের উদ্দেশ্যে মজুদ করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেপ্তারকৃত সম্রাট বিজিবির কাছে স্বীকার করেছেন বলে তিনি জানান। গ্রেপ্তারকৃত সম্রাটের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন