মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

মা হওয়ার জন্য বাবা জরুরি নয় : জ্যোতিকা জ্যোতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ২:০১ পিএম | আপডেট : ৪:৪১ পিএম, ২ অক্টোবর, ২০২২

চিত্রনায়িকা শবনম বুবলীর মাতৃত্বের গুঞ্জনে মেতে আছে ঢাকাই সিনেমাপাড়া। কানাঘুষা চলছে, তিনি মা হয়েছেন। আর সেই সন্তানের পিতা চিত্রনায়ক শাকিব খান। যদিও তাদের পক্ষ থেকে চূড়ান্ত বক্তব্য না আসা পর্যন্ত এগুলো গুঞ্জনেই সীমাবদ্ধ।

এদিকে প্রসঙ্গটিকে ইঙ্গিত করে একটু ভিন্নবার্তা দিয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। মা হওয়ার জন্য বাবা জরুরি নয় বলে বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে একটি পোস্ট করেন তিনি। জ্যোতি লিখেন, মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হওয়ার কথা ভাববো। তবে মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। জানি না এরা কী ধরনের পারসোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না! জ্যোতিকা জ্যোতির এই পোস্ট দেখে অনেকে প্রশ্ন তুলেছেন, কাকে উদ্দেশ্য করে কথাগুলো বললেন ‘মায়া’র অভিনেত্রী? অনেকেই বলছেন বুবলী কিংবা অপু বিশ্বাসকে উদ্দেশ্য করেই এমনই পোস্ট দিয়েছেন জ্যোতি।

এদিকে সিনেমায় ক্যারিয়ার গড়ায় মনযোগী এ অভিনেত্রী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল মোরগের ঝুঁটি’। এ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। করোনার আগেই দুটি সিনেমার কাজ শেষ করেছিলেন তিনি। দুটি সিনেমাই মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়াও কিছুদিন আগে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন