শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিব-পূজা আমেরিকায় যাচ্ছেন না

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১০:৩৩ এএম | আপডেট : ১১:২৫ এএম, ৫ অক্টোবর, ২০২২

আগেই জানিয়েছেন শাবিক খান খুব শিগগিরই আমেরিকা যাচ্ছেন না। এবার জানা গেল পূজা চেরিও এ যাত্রায় যাচ্ছেন না। ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। এরই মধ্যে তার ক্যারিয়ারে যোগ হয়েছে কয়েকটি ব্যবসাসফল সিনেমা। সম্ভাবনাময়ী এই নায়িকাকে নিয়ে নির্মাতা-প্রযোজকের আগ্রহও কম নয়। ঠিক এই সময়ে তাকে নিয়ে বেশ কিছু গুঞ্জন ডালপালা মেলেছে। যদিও এসব গুঞ্জনের সত্যতা মেলেনি।

তবে বিষয়টি নিয়ে বিপর্যস্ত হয়ে পড়েছেন পূজা। মানসিকভাবে ভেঙে পড়েছেন। তা ছাড়াও জ্বরে আক্রান্ত হয়েছিলেন পূজা। কাছের মানুষদের সঙ্গে ফোন কলে কান্নাকাটি করছেন বলেও কয়েকটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

আগামী ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে ঢালিউড অ্যাওয়ার্ড। এতে পূজার অংশ নেয়ার কথা ছিল। এজন্য চলতি মাসেই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল তার। কিন্তু এই সফর বাতিল করেছেন তিনি। ‘এই যাত্রায় আমেরিকা যাচ্ছেন না পূজা।’

পূজা চেরিকে যুক্তরাষ্ট্রে নেয়ার বিষয়ে সহযোগিতা করেছেন আমেরিকা প্রবাসী এক প্রযোজক। মঙ্গলবার (৪ অক্টোবর) তিনি জানান ‘এ যাত্রায় পূজা আমেরিকা যাচ্ছেন না। কারণ তার মানসিক অবস্থা ভালো নেই। চলমান গুঞ্জনে মানসিক চাপ নিতে পারছে না পূজা; আগামী নভেম্বরে আমেরিকা যাবেন। তবে কোনো শুটিংয়ের জন্য নয়, জাস্ট ঘুরতে। আমেরিকায় একমাস অবস্থান করে ঢাকায় ফিরবেন তিনি।’ জানা গেছে সাকিব খানও আমেরিকা যাচ্ছেন না।

শাকিবের সঙ্গে একটি সিনেমায় পূজার কাজ করার কথা শোনা যাচ্ছিল। এ বিষয়ে এই প্রযোজক বলেন, ‘শাকিব খানের সঙ্গে পূজার কোনো যোগাযোগ নেই। পাশাপাশি নতুন কোনো কাজও হচ্ছে না পূজা-শাকিবের। পূজা এখন তার নিজের মতো করে সময় কাটাচ্ছেন।’

পূজা অভিনীত ‘হৃদিতা’ সিনেমাটি আগামী ৭ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে। চলমান পরিস্থিতির কারণে নিজেকে গুটিয়ে নিয়েছেন পূজা। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত এই সিনেমার প্রচারণায় খুব একটা দেখা না গেলেও খুব শিগগরি প্রচারে অংশ নেবেন বলে জানিয়েছেন নির্মাতা ইস্পাহানি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন