মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

কাবিলা ব্রাজিল-পাশা আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০৩ পিএম

বিশ্বকাপ ফুটবল চলাকালীন বাংলাদেশে সবচেয়ে আলোচনায় থাকে ব্রাজিল ও আর্জেন্টিনা দল। এই দুই দলের সমর্থকদের কথা ভেবে ‘ব্যাচেলর ফুটবল’ শিরোনামে হাসির একটি নাটক নির্মাণ করছেন অমি। যেখানে তুলে ধরা হবে এই দুই দলকে ঘিরে ভক্তদের মজার সব কাণ্ড। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শুরু করেন নির্মাতা। খুব শিগগির এটি প্রচার হবে বলে জানিয়েছেন অমি।

মাঠে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে রয়েছে দুটো দল। জিয়াউল হক পলাশের (কাবিলা) দলের সদস্যদের গায়ে ব্রাজিলের জার্সি। অপর পাশে রয়েছে মিশু সাব্বিরের (শুভ) দল। তাদের গায়ে আর্জেন্টিনার জার্সি। দুই দলের মাঝে একটি ফুটবল হাতে রেফারির লুকে দাঁড়িয়ে রয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি। ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে এমন লুকে দেখা যায় তাদের।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্যতম জনপ্রিয় চরিত্র— কাবিলা, পাশা, হাবু, শুভ, শিমুল। কিন্তু এ নাটকে কাবিলা-শিমুল ব্রাজিল দলের হয়ে খেলবেন। অন্যদিকে পাশা, হাবুকে দেখা যাবে আর্জেন্টিনা দলের হয়ে খেলতে। আর এ নিয়ে তৈরি হয়েছে জটিলতা। কারণ কাবিলা প্রিয় তারকা হলেও ব্রাজিল দলের হওয়ায় অনেক নেটিজেন অসন্তোষ প্রকাশ করেছেন। আবার অনেকে উচ্ছ্বাসের কথা জানিয়েছেন।

মুক্তার হোসেন নামে একজন লিখেছেন, ‘কাবিলারে ত্যাগ করলাম। আই লাভ ইউ শুভ।’ সুলতান মাহমুদ কানন লিখেছেন, ‘টিম কম্বিনেশন সুন্দর! চাপাবাজগুলো ব্রাজিল টিমে।’ অনেকে আবার দুই দলের সদস্য নির্বাচন নিয়ে আপত্তি জানিয়েছেন। আইয়ুব আলী শাহীন লিখেছেন, ‘সব বুড়ারে আর্জেন্টিনা দলে রাখার তীব্র নিন্দা জানাই।’ ইমরান লিখেছেন, ‘এটা কি অমি ভাই? সব চাপাবাজ আর বাটপারদের আপনি ব্রাজিল দলে কেন দিলেন?’

আর্জেন্টিনা সমর্থকদের কেউ কেউ প্রশ্ন তুলেছেন রেফারি নিয়ে। নেটিজেনদের ভাষ্য— ‘এটা ঠিক হলো না। রেফারি ব্রাজিলের সমর্থক।’ অপি লিখেছেন, ‘কাবিলা কাজটা ঠিক করলো না। অনেক আশা ছিলো আর্জেন্টিনা সাপোর্ট করব।’ দেওয়ান হাজারী লিখেছেন, ‘আর্জেন্টিনা। আমি পাশা ভাইয়ের লোক। পাশা মানেই আগুন।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন