বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি : শাকিব খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১:২০ পিএম

কেউ কোনো একজনের কারণে সুখী হয়, কেউ বা হয় না। বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না। মানুষ বিয়ে করে সুন্দর সংসার, আর সুখের আশায়। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই। জয় ও বীর- দুই সন্তানই আমার আদরের।

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বুবলীর সঙ্গে শাকিব খানের নাম জড়িয়ে নানা কথাই শোনা যায়। তাদের বিয়ে ও সন্তানের প্রসঙ্গও উঠে আসে বারবার। তবে তা এতদিন গুঞ্জন হিসেবেই আলোচনায় ছিল। অবশেষে সম্প্রতি তিনি স্বীকার করে নিয়েছেন বুবলীর সঙ্গে বিয়ে ও শেহজাদ খান বীর তারই ছেলে। এরপর থেকেই চর্চায় রয়েছেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

বারবার গোপন প্রেমের সম্পর্ক নিয়ে শাকিব খান বলেন, এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কী মুখ বন্ধ করে রাখত?

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাতে চান কিনা জানতে চাইলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
foridullah ৬ অক্টোবর, ২০২২, ১০:৩৫ পিএম says : 0
matro duita. ar koita baki ace abal bodmash?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন