শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিউজিক্যাল ফিল্মে ভয়ংকর লুকে আহমেদ রুবেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১১:২৩ এএম

নতুন এক লুকে এবার হাজির হলেন গুণী অভিনেতা আহমেদ রুবেল। এই অভিনেতা তার দীর্ঘ ক্যারিয়ারে নানান লুকেই ক্যমেরাবন্দি হয়েছেন। তবে এবারে ভয়ংকর লুক নিয়ে সকলের সামনে হাজির হলেন তিনি। ‘জোছনা রাতে’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্মে তিনি এমন লুক নিয়েছেন। ভিডিওটি নির্মাণ করেছেন ফাহিন আরেফিন ইভান।

সম্প্রতি বাংলাদেশী রক ব্যান্ড ‘ডেমোক্রেট’-এর নিজস্ব ইউটিউব চ্যানেল রিলিজ হয়েছে ‘জোছনা রাতে’ গানটি। এটি তাদের প্রথম মৌলিক গান। আর এই মিউজিক্যাল ফিল্মেই মডেল হিসেবে কাজ করেছেন আহমেদ রুবেল। তিনি মডেল হিসেবে এই প্রথমবার কাজ করছেন। তার বিপরীতে আছেন তাহিয়া তাসনিম। এছাড়াও অতিথি শিল্পী হিসেবে অভিনেত্রী নাইরুজ সিফাত সহ ব্যান্ড মেম্বারসদের অনেককে দেখা যাবে এ গানটিতে।

‘জোছনা রাতে’ শিরোনামের গানটির গীতিকার ও সুরকার ফজলে আজিম জুয়েল। তিনি বলেন, ৯০ দশকের ব্যালার্ড রক মিউজিকের ফিল পাবেন শ্রোতারা। সঙ্গে সারপ্রাইজিং মিউজিক ভিডিও তো আছেই।

ব্যান্ড ‘ডেমোক্রেট’ তার শ্রোতাদের জন্য বিভিন্ন রকমের গান উপহার দিতে চায় সামনের দিনগুলোতে। আর ব্যলার্ড রক ‘জোছনা রাতে’ তাদের প্রথম নিবেদন। ডেমোক্রেট’ এর লাইন আপ: ফজলে আজিম জুয়েল (লিড ভোকাল), মন্জুরুল ইসলাম সুমন (গীটার) ও শামস্ ইমন (গীটার), জিয়া (বেজ গীটার) ও মুরাদ (ড্রামস)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন