বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে প্রতিবেশীর হামলায় একই পরিবারের চারজন আহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৫:১০ পিএম

 ॥
ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীদের হামলায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যসহ একই পরিবারের চারজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সন্ধ্যায় সদর উপজেলার উত্তম মানপাশা এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আলি আকবর খান (৬০), স্ত্রী আছিয়া বেগম (৫০), স্ত্রীর বড় বোন মমতাজ বেগম (৬০) ও ভাগ্নি দিনা আক্তার (৩০)। এ ঘটনায় ঝালকাঠি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আলি আকবর খান।
অভিযোগে জানা যায়, আলি আকবর খানের শ্যালক মো. স্বপন চাকরির সুবাদে স্ত্রীকে নিয়ে ময়মনসিংহে থাকেন। শ^শুর বাড়িতে কেউ না থাকার সুবাদে স্ত্রী ও পরিবারের লোকজন নিয়ে সেখানে বসবাস করেন আলি আকবর খান। শ^শুর বাড়ির জমি নিয়ে প্রতিবেশী আব্দুল মালেক হাওলাদারদের সঙ্গে বিরোধ চলছিল। শ্যালক স্বপন ছুটিতে বাড়িতে বেড়াতে আসলে খবর পেয়ে তাকে হত্যার উদ্দেশ্যে প্রতিবেশী মালেক, ইব্রাহিম, রফিকুল ইসলাম রশিদ, সালাম, সরোয়ার ও মেরী দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায়। তাঁরা স্বপনকে না পেয়ে আলি আকবর খান, তাঁর স্ত্রী আছিয়া বেগম (৫০), স্ত্রীর বড় বোন মমতাজ বেগম (৬০) ও ভাগ্নি দিনা আক্তারকে (৩০) পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতরা হামলাকারীদের হাত থেকে প্রাণে বাঁচতে পাশের বাড়ির মান্নান খানের ঘরে আশ্রয় নেন। পরে তাঁরা ৯৯৯ এ ফোন করলে ঝালকাঠি থানার পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।
আহত আলি আকবর খান বলেন, আমার শ^শুরের একজনই ছেলে স্বপন। স্বপনকে প্রতিবেশী কয়েকজন মিলে হত্যার ষড়যন্ত্র করছে। কারণ তাকে মেরে ফেলতে পারলে সম্পত্তি দখল করতে সুবিধা হবে। এ জন্য তাকে মারতে গিয়ে না পেয়ে আমাদের ওপর হামলা করা হয়েছে। আমি এ ঘটনার বিচার দাবি করছি।
এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল মালেক হাওলাদার বলেন জমি নিয়ে আমাদের বিরোধ রয়েছে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। প্রতিপক্ষরা আমাদের লোকজনকেও মারধর করেছে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন