শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে বিদ্রোহী প্রার্থী শাহিনুল হক মার্শাল নির্বাচিত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ৪:৩৩ পিএম

বহুল আলোচিত কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহিনুল হক মার্শাল আনারস প্রতীক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি পেয়েছেন সর্বমোট ৫৩৮ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক এমপি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩৮৫।

আজ ১৭ অক্টোবর সোমবার সকাল ৯ টা থেকে ইভিএম এ ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

কক্সবাজার জেলা পরিষদ,নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও আলোচনায় ছিলেন ৩ জন। একজন আওয়ামি লীগ মনোনীত প্রার্থী বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি মুক্তিযোদ্ধা মোশতাক আহমদ চৌধুরী। সতন্ত্র প্রার্থী হিসাবে তালগাছ প্রতীক নিয়ে লড়ছেন কক্সবাজার পৌরসভার চার বার নির্বাচিত সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার। অপর জন হলেন তরুণ ব্যবসায়ী বিশিষ্ট শিক্ষানুরাগী ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, কক্সবাজার পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র কক্সবাজার জেলা আওয়ামী লীগের আমরন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম এ কে এম মোজাম্মেল হকের ছেলে শাহিনুল হক মার্শাল।

মার্শাল ছিলেন দলীয় সিদ্ধান্তের বাইরে বিদ্রোহী প্রার্থী। দল থেকে তাকে বিহিষ্কারও করা হয়েছিল। কিন্তু ভোটাররা তাকেই নির্বাচিত করলেন কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন