রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তিন জেলায় সেনা সদস্যসহ নিহত ৪

সড়ক দুর্ঘটনা আহত ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

দেশে তিন জেলায় এক সেনা সদস্যসহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন। এসব ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন।

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, কুষ্টিয়া শহরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ২ তরুণী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৭ জন। গতকাল দুপুর ১২টায় শহরের মঙ্গলবাড়ীয়া বাজার এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন খান জানান, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা দৌলতপুর উপজেলার প্রাগপুরগামী বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। দুর্ঘটনার পর উদ্ধার অভিযান চালিয়ে সড়কের পরিস্থিতি স্বাভাবিক করে পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা। এদিকে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীর জেলা সদরের খোকশাবাড়ি ইউনিয়নের রামকলা সোনারডাঙ্গা এলাকায় গতকাল দুপুর দেড়টায় মহিদুল ইসলাম নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। তিন একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। জানা যায়, মোটরসাইকেল যোগে ভুল্লি যাওয়ার পথে বিপরিত দিক থেকে আসা একটি ভুট্টাবোঝাই ট্রাক্টরের সাথে ধাক্কা লাগলে গুরুত্বর আহত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতলে নেয়ার পথেই মারা যান মহিদুল। নীলফামারী থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ জানান, লাশ হাসপাতালে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাক্টরটি পুলিশ হেফাজতে রয়েছে।
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ে মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে মো. আরিফ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় বোদা উপজেলার চন্দনবাড়ী বটতলি বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত আরিফ হোসেন আরাজী শিকারপুর এলাকার আলমাস খানের ছেলে। এ সময় আহত হয়েছে আরো ৩ জন। জানা যায়, সোমবার সকালে আরিফ হোসেন মোটরসাইকেল যোগে দেবীগঞ্জে যাওয়ার পথে অপরদিক থেকে আসা একটি সিএনজি চন্দনবাড়ি বটতলী এলাকায় পৌঁছালে সংঘর্ষ হয়। আহত হয় আরো ৩ জন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন