বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের পাঁচ জেলায় পৃথক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। গত বৃহস্পতিবার দিনগত রাত ও শুক্রবার দিনের বিভিন্ন সময়ে ঘটনাগুলো সংঘঠিত হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-
বরগুনা জেলা সংবাদদাতা জানান, বরগুনার বেতাগীতে মোটরসাইকেল ৩ কিশোর নিহত হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার খানের হাট এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, বেতাগীর কাজিরাবাদ ইউনিয়নের কালিকাবাড়ি এলাকার কবির হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত, মোকামিয়া ইউনিয়নের বড় মোকামিয়া গ্রামের মো. রফিকের ছেলে রাব্বি মৃধা। অপর পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, বেতাগী উপজেলায় মাহফিল শেষে মোটরসাইকেল করে বাড়িতে ফিরছিলেন রাত ১২টার দিকে খানের হাট এলাকায় পৌঁছালে দুর্ঘটনায় পড়ে তারা। বেতাগী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে। গতকাল লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। তিনি আরো জানান, মোটরসাইকেলের বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার সদর উপজেলার আলুকদিয়ায় গভীর রাতে গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় নিহত হয়েছেন ২ জন এ ঘটনায় আহত হন আরো ২। এ সময় ট্রাকের ৭টি গরু ঘটনাস্থলেই মারা যায়। গত বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মেহেরপুর জেলার পৌর এলাকার বাসস্ট্যান্ডপাড়ার হারুন অর রশিদের ছেলে মনির ও একই জেলার রায়পুর গ্রামের লুৎফরের ছেলে আশরাফ। নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, বরিশাল থেকে ছেড়ে আসা গরুবোঝাই ট্রাক মেহেরপুরের দিকে যাচ্ছিল। ওই সময় ট্রাকটির চালক আলুকদিয়া তেলপাম্পের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের ধাক্কায় ট্রাকের উপরে থাকা আশরাফ ঘটনাস্থলে নিহত হন।
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ে কাঞ্চনজঙ্ঘা থেকে ফেরার পথে মো. রাসেল নামে একজন নিহত হন। গতকাল সকালে পঞ্চগড় সদর উপজেলার চারমাইল এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে ঘটে। নিহত রাসেল ঠাকুরগাঁও জেলার কালিবাড়ি এলাকার জানা গেছে। পঞ্চগড় সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দুলাল উদ্দিন জানান, দুজন গতকাল সকালে তেঁতুলিয়া থেকে কাঞ্চনজঙ্ঘা দেখে মোটরসাইকেল করে ঠাকুরগাঁও ফিরার পথে, সদর উপজেলার চারমাইল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় বাইসাইকেল-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হয়েছেন। গতকাল সকালে সাতক্ষীরা-যশোর মহাসড়কের মাধবকাটি এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম হেরমত আলী। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের মনসুর আলীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাইসাইকেলে হেরমত আলী যাচ্ছিলেন। এমতাবস্থায় একটি মোটরসাইকেলের সাথে তার ধাক্কা লাগে। এতে পড়ে গিয়ে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
হিলি সংবাদদাতা জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে মহাসড়ক পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় কাউলুস মার্ডি নামে এক আদিবাসী নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুই জন মোটরসাইকেলের আরোহী। গতকাল শুক্রবার দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মিশনমোড় এলাকায় ঘটনাটি ঘটে। নিহত কাউলুস মার্ডি ঘোড়াঘাট উপজেলার আবিরেরপাড়া গ্রামের মৃত শিবচরণ মার্ডির ছেলে। ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, উভয়পক্ষের লোকজনকে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন