শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অপু-বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি : শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১১:১১ এএম

শাকিব খান বিয়ে ও সন্তানের বিষয়টি বরাবরই গোপন রেখেছেন। বলা যায় অনেকটা বাধ্য হয়েই এ প্রসঙ্গে প্রথমে মুখ খোলেন অপু বিশ্বাস। শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের খবর প্রকাশ পায় সন্তান জয়ের মাধ্যমে। পরে বুবলীও সন্তানকে নিয়ে বিষয়টি প্রকাশ্যে আনেন। কিন্তু বিয়ে ও সন্তান গোপন রাখার বিষয়ে উল্টো অপু-বুবলীর প্রতি প্রশ্ন রেখেছেন দেশের এই শীর্ষনায়ক।

সম্প্রতি এক গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শাকিব খান বলেন, ‘আমি পরিষ্কার করে একটা কথা বলতে চাই, আমি আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই নিজে এসব বিষয় গোপন রেখেছিলাম। কিন্তু আমি তো অপু কিংবা বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি। তারা কেন বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি? এটিও কি আমার অপরাধ?’

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে গোপনভাবে শাকিব-অপুর বিয়ে হয় বলে জানা যায়। ২০১৮ সালে প্রকাশ পায় ঘটনা। এরপর বেজে ওঠে বিচ্ছেদের সুর। তার কয়েক মাস পরে ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক নায়িকা শবনম বুবলীকে।

সম্প্রতি শাকিব খান ও বুবলীর গোপনে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ পায়। বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিষয়টি সামনে আসে। এরপর শাকিব খান ও বুবলী দুজন একই সঙ্গে ফেসবুকে পোস্ট দিয়ে নিজেদের সন্তান শেহজাদ খান বীরকে পরিচয় করিয়ে দেন।

এ ঘটনার কয়েক দিন পর শাকিব খান ও পূজা চেরির প্রেমের গুঞ্জন চাউর হয়। পরবর্তী সময়ে শাকিব খান ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমন গুঞ্জন ছড়ানো ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
NHuda ১৯ অক্টোবর, ২০২২, ১১:৩৬ এএম says : 0
ভাই তুমি কেন বল নাই, লোকে বলে ভূতের মুখে রাম রাম!!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন