শনিবার , ৩ জুন ২০২৩, ২০ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৩ যিলক্বদ ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

অবৈধভাবে গায়ের জোরে ক্ষমতায় টিকে থাকতে চাইলে রক্ষা পাবেন না : খুলনায় বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৫:১০ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মীনি ডাঃ জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। খুলনা প্রেসক্লাব থেকে মিছিলটি শুরুর পর পিকচার প্যালেস, ডাকবাংলো, ফেরীঘাট মোড়, থানার মোড় হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।
দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত পথসভায় বিএনপি নেতারা প্রতিহিংসার রাজনীতির সাজানো পাতানো মামলায় ফরমায়েশি রায়ে দেশনায়ক তারেক রহমান এবং তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, ফরমায়েশি আদালতের দেয়া রায়কে খুলনার মানুষ প্রত্যাখ্যান করছে। রণাঙ্গণের বীর মুক্তিযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রাজনীতির উত্তরাধিকার তারেক রহমান আগামীর বাংলাদেশের নেতৃত্ব দেবেন। তার রাজনীতির মেধা, প্রজ্ঞা ও দূরদর্শীতা আজ প্রমাণিত। অপরদিকে ডাঃ জোবাইদা রহমান একজন মেধাবী শিক্ষাবীদ ও চিকিৎসক। শুধু দেশেই নয়, বিদেশেও যে কোন পরীক্ষায় তিনি সেরা সাফল্য দেখিয়েছেন। প্রতিহিংসার কারণে সরকারের আজ্ঞাবহ আদালত এ রায় দিয়েছে। বাংলাদেশের মানুষ এ রায় মানেনা।
বক্তারা বলেন, সরকারের বিদায় ঘন্টা বাজছে। বেসামাল হয়ে তারা ভুল সিদ্ধান্ত নিচ্ছে। নিজেদের রক্ষা করতে চাইলে অবিলম্বে তত্বাবধাযক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের আহবান জানিয়ে বলেন, ভোট ও মতপ্রকাশের অধিকার হারানো মানুষ হয়তো আপনাদেরকে ক্ষমা করলেও করতে পারে। কিন্ত অবৈধভাবে গায়ের জোরে ক্ষমতায় টিকে থাকতে চাইলে রক্ষা পাবেন না।
পথসভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির সম্মানিত সদস্য আলহাজ রকিবুল ইসলাম বকুল, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, মোঃ তারিকুল ইসলাম জহীর, আবু হোসেন বাবু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ৫ নভেম্বর, ২০২২, ১:১৯ পিএম says : 0
ইয়া আল্লাহ এই জালিম আল্লাহ দ্রোহী সরকারকে ধ্বংস করে আল্লাহ তোমার জমিনে তোমার আইন দিয়ে দেশ শাসন করা হোক এই জালিম সরকার আমাদের জীবনকে একদম ধংস করে দিয়েছে আমাদের জীবনের কোনো নিরাপত্তা নাই আমাদেরকে এখন দুর্ভিক্ষের দিকে ঠেলে দিয়েছে আমাদের টাকা পয়সা সব লুটপাট করে বিদেশে পাঠিয়ে দিয়েছে ও মুসলিম তোমরা কেন আল্লাহ দ্রোহী সরকারের পায়ের তলে মুসলিমরা তো কখনো আল্লাহ দ্রোহীদের পায়ের তলায় থাকে না আল্লাহ মুসলিমদের পায়ের তলায় থাকে অতএব আমাদেরকে এখন আবার দেশটাকে স্বাধীন করতে হবে এই জালিম সরকারের কাছ থেকে তাহলে আমাদের দেশ উন্নত হবে আমাদেরকেও গরিব লোক থাকবে না এদেশে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন