শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোন বাঁধাই খুলনা বিভাগীয় সমাবেশে জনস্রোত ঠেকাতে পারবে না : বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৪:৩৭ পিএম

খুলনা বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, বর্তমানে বাংলাদেশ যে অবস্থায় পৌঁছেছে, সে অবস্থা থেকে মানুষ মুক্তি পেতে চাইছে। সাধারণ মানুষ ঘর থেকে বেরিয়ে বিএনপির চলমান আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করছে। আগামী ৪ ফেব্রুয়ারি খুলনার সোনালী ব্যাংক চত্ত্বরের সমাবেশ খুলনাবাসির প্রত্যাশা-আশা পূরণ করবে। শাসক দল আওয়ামী লীগ বুঝতে পেরেছে জনগণ তাদের সঙ্গে নেই। সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়ে আবোল তাবোল বকছে। বিএনপির সমাবেশকে বিভিন্নভাবে বাধাগ্রস্ত করার একটা প্রবণতা আওয়ামী লীগের মধ্যে দেখা যাচ্ছে। বিএনপির নেতাকর্মীরা জ্বলে পুড়ে খাঁটি সোনায় পরিণত হয়েছে। হাজারো বাধা-বিপত্তি উপেক্ষা করে ৪ ফেব্রুয়ারি শনিবারের সমাবেশকে সফল করবে খুলনাবাসি।
আজ সোমবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-পীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামী ৪ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে বিএনপি কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ কর্মসুচির উদ্বোধনকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
তারা আরো বলেন, বর্তমান নিশিরাতের সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে বুঝতে পেরে তারা বিএনপির শান্তিপুর্ন সমাবেশে বাধা দিচ্ছে। কিন্তু কোন বাঁধাই খুলনা বিভাগীয় সমাবেশে জনস্রোত ঠেকাতে পারবে না। খুলনায় বিএনপির সমাবেশ হবে স্মরণকালে সর্ববৃহৎ সমাবেশ। খুলনার সমাবেশ মানুষের স্মৃতিতে থাকবে। বাংলাদেশের আন্দোলনের ইতিহাসে এ সমাবেশ মাইলফলক হিসেবে থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু, স ম আব্দুর রহমান, খান জুলফিকার আলী জুলু, সৈয়দা রেহেনা ঈসা, মোল্লা খায়রুল ইসলাম, শের আলম সান্টু, বদরুল আনাম খান, চৌধুরি শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, কে এম হুমায়ুন কবির, কাজী মিজানুর রহমান, নাসির খান, কাজী শাহ নেওয়াজ নিরু, তারিকুল ইসলাম, মিজানুর রহমান মিলটন, আলী আক্কাস, মুজিবর রহমান প্রমূখ। লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে কেডি ঘোষ রোড, হেলাতলা, ক্লে রোড, স্যার ইকবাল রোড ও স্টেশন রোডের বিভিন্ন ব্যবসায়ী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন