বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চোর আতঙ্কে দিশেহারা শিবচরবাসী

শিবচর(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১২:০৭ পিএম

মাদারীপুর জেলার শিবচর উপজেলাধীন বেইলি ব্রিজ সংলগ্ন মোল্লার বাজার এলাকায় গত ৯ নভেম্বর দিবাগত রাত আনুমানিক ০২টা থেকে ০৩ টার মধ্যে আঃ রউফ মৃধার মালিকানাধীন সিয়াম অটো গ্যারেজ থেকে সীধ কেটে ঘরে ঢুকে ০৪টি অটো গাড়ি ও ০৮টি ব্যাটারী চুরির ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা যায়, ওই বাজারে ০২ জন নাইট গার্ড থাকে। কিন্তু চোরেরা চুরি করে চলে যাওয়ার সময় টের পেয়ে এগিয়ে আসলে তাদেরকে বেঁধে রেখে তারা পালিয়ে যায়।গার্ডদের চিৎকারের শব্দ পেয়ে আমরা এগিয়ে এসে গার্ড ২ জনকে বাঁধা অবস্থা থেকে মুক্ত করে এসব কথা জানতে পারি।

আমরা এসে সিসি ক্যামেরার মনিটর ও ঘরে থাকা একটি এলইডি টিভিও ভাঙ্গা দেখতে পাই। পরবর্তীতে ৯৯৯ এ ফোন করলে এস, আই সোহেল এর নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাস্থল পর্যবেক্ষণ করেন। পরবর্তীতে সকালে তারা পুনরায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুক্তভোগীদের সাথে আলোচনা করে ঘটনার বিবরণ কাগজে লিপিবদ্ধ করে নিয়ে যাওয়ার সময় তাদেরকে থানায় এসে মামলা করার পরামর্শ দেন।
গত ৩/৪ মাস যাবত এজাতীয় ঘটনাগুলো অতি মাত্রায় বৃদ্ধি পেয়েছে বলে উপস্থিত কয়েকজন লোক স্বপ্রনদিত হয়ে এসব কথাগুলো বলেন।
গ্যারেজের মালিক আঃ রউফ মৃধার সাথ জানতে চাইলে তিনি ইনকিলাবকে বলেন, আমাদের এতটুকু বাজারের জন্য ২ জন নাইট গার্ড রাখছি, তারপরেও যদি এ ঘটনা ঘটে, তাহলে আমরা কী করবো! ভাই ইদানীং শিবচরে চোর চক্রের উৎপাত অনেকগুণ বেড়ে গেছে। আমারা এখন বেশ আতঙ্কে দিন কাটাই।এই বুঝি আমাদের বাড়িতে হানা দেয়! ভাই শিবচরের বিভিন্ন এলাকায় এধরনের ঘটনা প্রায়ই ঘটছে। আমাদের ঘাট (কাঠাল বাড়ি - মাওয়া) পারাপার বন্ধ হওয়ার পরই এ ঘটনাগুলি বেশি ঘটছে। এঘটনাগুলোর আরও যেন না ঘটে, তার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন।

সংবাদ লেখার পূর্বে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের নিকট ফোন করে এই ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি ইনকিলাবকে বলেন, আমি এই বিষয়ে এখনো অবগত নই, জেনে পরে জানাতে পারবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন