শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’র সাধারণ সম্পাদকের দায়িত্বে মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১১:১৫ এএম

নতুন পরিচয়ে হাজির হলেন নন্দিত চিত্রনায়িকা মৌসুমী। তিনি চলচ্চিত্রের তারকা শিল্পী-কুশলীদের নিয়ে সংগঠন ‘বাংলাদেশ সিনে স্টার ফোরাম’র সাধারণ সম্পাদক হলেন। শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় এফডিসির জহির রায়হান প্রজেকশন হলে সংগঠনটির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে নতুন করে সাধারণ সম্পাদক হিসেবে চিত্রনায়িকা মৌসুমীর নাম ঘোষণা করেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস কাঞ্চন।

নতুন সাধারণ সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত চিত্রনায়িকা মৌসুমী বলেন, এই ফোরামের কার্যক্রম অনেক আগে থেকেই দেখেছি। আমার অনেক ভালো লেগেছে। আমি এবার এই ফোরামের সদস্য পদ পেয়েছি, ওমর সানীও এবার সদস্য হয়েছে এই ফোরামে। আমি সত্যিই কৃতজ্ঞ এই বরেণ্য মানুষদের সঙ্গে থাকতে পেরে। প্রথমেই একটা কথা বলতে চাই এই ফোরাম থেকে অনুপ্রাণিত হওয়া বা না হওয়া খুব বেশি জরুরি তা নয়। কিন্তু এই ফোরামের সঙ্গে যুক্ত হওয়াটা খুব বেশি জরুরি সেটা আমার কাছে মনে হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) এফডিসির জহির রায়হান প্রজেকশন হলে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করে সংগঠনের সভাপতি বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব শফি বিক্রমপুরী।

শফি বিক্রমপুরী জানান, ২০১৬ সালের ২৩ জানুয়ারি মরহুম নায়করাজ রাজ্জাকের ৭৫তম জন্মদিনের অনুষ্ঠানে চলচ্চিত্রের অতীত ও বর্তমান বিষয় নিয়ে আলোচনার একপর্যায়ে চলচ্চিত্রকার শফি বিক্রমপুরী একটি সংগঠন করার প্রস্তাব করেন। তার প্রস্তাবের ফলেই গঠিত হয়েছে ‘সিনে স্টার ফোরাম’।

শফি বিক্রমপুরী আরও জানান, ১৯৫৬ থেকে ১৯৮০ সাল পর্যন্ত চলচ্চিত্রের প্রথম ২৫ বছরে যে সব পরিচালক, প্রযোজক, সংগীত পরিচালকসহ বিভিন্ন শাখায় শিল্পী-কলাকুশলীরা বেঁচে আছেন তাদের নিয়েই এই সংগঠন করার উদ্দেশ্য ছিল। এরই মধ্যে আমরা নায়করাজ রাজ্জাক, গায়ক আবদুল জব্বার, গায়িকা শাম্মী আখতার, অভিনেতা সিরাজ হায়দারসহ অনেককে হারিয়ে ফেলেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন