বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

শ্রাবন্তীর বিরুদ্ধে তৃতীয় স্বামীর মামলা, জেল হতে পারে অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ১১:৩২ এএম | আপডেট : ১১:৪৮ এএম, ৫ ডিসেম্বর, ২০২২

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিংয়ের বিবাহবিচ্ছেদের মামলা নতুন মোড় নিয়েছে। মিথ্যা সাক্ষ্য দেওয়ায় অভিনেত্রীর বিরুদ্ধে আবার মামলা করেছেন তার প্রাক্তন এ স্বামী। সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশান। কোনও ব্যক্তি যদি মামলা চলাকালীন মিথ্যা বয়ান দেন, তার বিরুদ্ধে এই মামলা করা যায়।

সূত্রের খবর, অভিনেত্রী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দেন, তার সঙ্গে এই মামলায় দেওয়া তথ্যের অসংগতি রয়েছে। এমনই অভিযোগ রোশানের।

এর আগে বিবাহবিচ্ছেদ মামলা করেন অভিনেত্রী। মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন অভিনেত্রী। আর তাতেই নাকি ধরা পরছে অসংগতি।

এই প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই জানাতে চাই না।’’

এদিকে, আগামী ১৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি রয়েছে আলিপুর কোর্টে। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে বলে জানালেন রোশনের আইনজীবী।

উল্লেখ্য, রোশন সিংহের সঙ্গে ২০২০ সালে তৃতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তখন বছর ঘুরতে না ঘুরতে হয় বিচ্ছেদ। ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। দু’বছর ধরে চলছে এই মামলা। এবার ফের অভিনেত্রীর উপর পাল্টা মামলা করলেন রোশন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন