সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

ফের অসুস্থ সোহেল রানা, ভর্তি আছেন হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১০:২১ এএম

বাংলাদেশের চলচ্চিত্র জগতের কিংবদন্তি হিসেবে পরিচিত সোহেল রানা। কিছুদিন আগে সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। ফের অসুস্থ হন তিনি। শারীরিক সমস্যা নিয়ে বর্তমানে তিনি ভর্তি রয়েছেন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে।

জানা গেছে, চোখের সমস্যা সেরে ওঠার আগেই তার ইউরিনে ইনফেকশন দেখা দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে মাশরুর পারভেজ। সোহেল রানার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরুর।

সোহেল রানার পারিবারিক নাম মাসুদ পারভেজ। চলচ্চিত্রে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করে ‘সোহেল রানা’ নামে পরিচিত হন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ সিনেমার প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ তার। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম। দীর্ঘ চলচ্চিত্র জীবনে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তিনি।

মাসুদ পারভেজের জন্ম ১৯৪৭ সালের ২১শে ফেব্রুয়ারি ঢাকাতে। তিনি শিক্ষা জীবনে একজন ছাত্রনেতা ছিলেন। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় ঝাপিয়ে পড়েছেন মুক্তিযুদ্ধে। তার জন্ম ঢাকাতে হলেও পৈতৃক বাসস্থান বরিশাল জেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন