শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

মহানগর

পটুয়াখালী থেকে ছাড়েনি কোনো লঞ্চ, যাত্রীদের চরম দুর্ভোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৮:২৬ পিএম

যাত্রী সংকটের অজুহাত দেখিয়ে পটুয়াখালী থেকে ঢাকাগামী লঞ্চ চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। শুক্রবার (৯ ডিসেম্বর) পটুয়াখালী লঞ্চঘাট থেকে ঢাকা অভিমুখে দুটি ডাবল ডেকার লঞ্চ ছেড়ে যাওয়ার কথা থাকলেও তা বন্ধ রয়েছে।
শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালী নদীবন্দরে গিয়ে দেখা যায় এমভি সুন্দরবন-১৪ এবং এমভি প্রিন্স আওলাদ-৭ লঞ্চ ঘাটে অবস্থান করছে।
এমভি সুন্দরবন-১৪ এর সুপারভাইজার মো. ইউনুচ হোসেন বলেন, পটুয়াখালী থেকে ঢাকা যেতে আমাদের অন্তত দুই লাখ টাকা খরচ হয়। আজ কেবিন এবং ডেকে কোনো যাত্রী না থাকায় আমরা লঞ্চ ছাড়িনি।
এদিকে হঠাৎ করেই লঞ্চ চলাচল বন্ধ রাখায় বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। ঢাকাগামী যাত্রী মোকলেসুর বলেন, কয়েকদিন আগে ঢাকা থেকে ছুটিতে পটুয়াখালী এসেছি। আজ লঞ্চে ঢাকা ফিরে শনিবার কাজে যোগ দিতে চেয়েছিলাম, বাড়ি থেকে রওয়ানা হয়ে ঘাটে এসে শুনি লঞ্চ ছাড়বে না। এখন কী আর করব, ফের টাকা খরচ করে বাড়ি যেতে হবে।
রুটিন অনুয়ায়ী প্রতিদিন বিকেল ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে পটুয়াখালী থেকে ঢাকা রুটে দুই থেকে তিনটি লঞ্চ ছেড়ে যায়। তবে, শুক্রবার কোনো লঞ্চ ছাড়েনি।
এবিষয়ে পটুয়াখালী নদীবন্দরের কর্মকর্তা জানান, আমাদের কাছে লঞ্চ বন্ধের কোনো চিঠি নেই। কিন্তু মালিকরা লঞ্চ বন্ধ রেখেছে। কী কারণে লঞ্চ ছাড়েনি আমরা জানি না, তারাও কিছু জানায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ৯ ডিসেম্বর, ২০২২, ১০:১৬ পিএম says : 0
চিরদিন কেউ ক্ষমতায় থাকে না ফেরাউন থাকতে পারে নাই নমরুদ থাকতে পারে নাই ফেরাউন এবং তার শক্তিশালী সৈন্যবাহিনীকে আল্লাহ সাগরের জলে চুবিয়ে মেরেছে নমরুদকে আল্লাহ সুবহানাতায়ালা জুতোর বাড়ি খাইয়ে মেরেছে তোমাদের কি অবস্থা হবে শুধু চোখ বুজে দেখো আর যদি বেঁচে থাকো তাহলে দেখবে দুনিয়াতেও তোমাদের কি অবস্থা হবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন