বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

সরকার কোনো নিয়ম-নীতির তোয়াক্কা করছে না: নুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৯:৪৭ পিএম

সরকার খেলার কথা বলে ফাউল খেলছে বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে পল্টনে জামান টাওয়ারের নিচে গণঅধিকার পরিষদের বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

এসময় নুর বলেন, সরকার খেলার কথা বলে ফাউল খেলছে। এভাবে ফাউল খেললে জনগণ প্রতিরোধ গড়ে তুলে তাদেরকে মাঠ থেকে বের করে দিবে। এ সরকার কোনো নিয়ম-নীতির তোয়াক্কা করছে না। বিএনপির মতো একাধিকবার রাষ্ট্র ক্ষমতায় থাকা একটা উদার দলের মহাসচিব থেকে শুরু করে সিনিয়র নেতাদের হয়রানি ও গ্রেপ্তার থেকে রেহাই দিচ্ছে না।

গণঅধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান বলেন, হামলা-মামলা করে জনগণের গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না। নেতারা গ্রেপ্তার হলে মিছিলের শেষ কর্মী আন্দোলনের নেতৃত্ব দেবে। সরকার জনগণকে ভয় দেখাতে রাস্তার মোড়ে মোড়ে ছাত্রলীগ, যুবলীগ দাঁড় করিয়ে রেখেছে। আইনশৃঙ্খলা বাহিনীর ওপর আস্থা থাকলে, এভাবে দলীয় কর্মীদের মাঠে নামাত না।

সমাবেশের সঞ্চালনা করেন গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্যসচিব আব্দুজ জাহের। এসময় বক্তব্য রাখেন গণঅধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক কর্নেল (অবঃ) মিয়া মশিউজ্জামান, আবু হানিফ, যুগ্ম সদস্যসচিব আতাউল্লাহ, তারেক রহমান, গণঅধিকার পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সদস্যসচিব ঈসমাইল, গণঅধিকার পরিষদের ঢাকা জেলা উত্তরের আহ্বায়ক অ্যাডভোকেট শওকত এবং শ্রমিক অধিকার পরিষদের সভাপতি আব্দুর রহমান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
hassan ৯ ডিসেম্বর, ২০২২, ১০:১১ পিএম says : 0
নিঃশ্বাসের নেই বিশ্বাস এরা হচ্ছে অবিশ্বাসী যখন মৃত্যু সামনে আসবে তখন তারা বিশ্বাসী হয়ে যাবে তখন আল্লাহ কে বলবে আল্লাহ আমাদেরকে আবার দুনিয়াতে পাঠিয়ে দাও তোমার আইন অনুযায়ী জীবন যাপন করব তখন আল্লাহ বলবেন না তোমাদেরকে সময় দিয়েছিলাম এখন জাহান্নামে যাও
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন