রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে মুক্তি পাবে ‘অন্তর্জাল’, পোস্টার উন্মোচন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১১:৩৯ এএম

আসন্ন ঈদুল ফিতরে বড় পর্দায় আসতে চলেছে দীপংকর দীপন পরিচালিত বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ছবিটির মোশন পোস্টার উন্মোচন অনুষ্ঠান শুরুর আগে বিষয়টি নিশ্চিত করেন দীপংকর দীপন। ‘অন্তর্জাল’ এর মোশন পোস্টার উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী এবং ‘অন্তর্জাল’ চলচ্চিত্রের প্রধান উপদেষ্টা জুনাইদ আহমেদ পলক।

প্রধান অতিথির বক্তব্যে পলক বলেন, সিনেমাটির স্ক্রিপটিংয়ের সঙ্গে সাইবার বিশেষজ্ঞরা যুক্ত থাকায় এটি ত্রুটিমুক্ত একটি ছবি। এর আগে নিজের ফোনে আসা পাসওয়ার্ড দিয়ে চলচ্চিত্রটির টিজার উন্মুক্ত করেন প্রতিমন্ত্রী। সেসময় সবাইকে এই পাসওয়ার্ডের গুরুত্ব তুলে ধরে পলক বলেন, আগামীতে যুদ্ধ করতে গুলির প্রয়োজন হবে না। যুদ্ধ হবে সাইবার দুনিয়ায়। পাসওয়ার্ড দিয়েই যুদ্ধ নিয়ন্ত্রণ করবে সাইবার সৈনিকরা।

ইন্টারনেটের মাধ্যমে সাইবার ক্রিমিনালরা অপরাধ করে থাকে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, সাইবার নিরাপত্তা বিষয়ে তরুণরা যেন সচেতন হয় সেজন্যই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় এই চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। প্রতিমন্ত্রী আরো জানান, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘উন্নয়নের ৫০ বছর’ শিরোনামে আরো একটি অ্যানিমেটেড মুভি নির্মাণের কাজ হাতে নেওয়া হয়েছে।

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। ‘অন্তর্জাল’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন প্রমুখ।

অনুষ্ঠানে আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, ডিজিটাল সিকিউরিটি এজেন্সির মহাপরিচালক খাইরুল আমিন বক্তব্য রাখেন। এছাড়াও অন্তর্জাল প্রযোজক মোহাম্মাদ আলী হায়দার, সাদেকুল আরেফিন, সহ-প্রযোজক শাহ আমীর খসরু ছাড়াও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম, অভিনেতা সিয়াম আহমেদ ছাড়াও সুনেরা বিনতে কামাল, মাশরুর এনান, রওনক হাসান, অমিত সাহাসহ অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন