বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লার বরুড়ায় শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ৩:৩৮ পিএম

কুমিল্লার বরুড়ার গজারিয়া গ্রামের নাদিয়া সুলতানা ইমু নামে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় একই গ্রামের জসিম নামে এক যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা ।


বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যায় বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের পূর্ব কলনীপাড়া এলাকা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।


নিহত শিশু ইমু একই ইউনিয়নের শ্রীপুর গ্রামের মনজুমা বেগমের মেয়ে। আটক জসিম ভাউকসার ইউনিয়নের গজারিয়া গ্রামের মনোহর আলীর ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরের দিকে জসিম ওই শিশুকে চিপস কিনে দিয়েছিল এবং তাকে ওই শিশুর সঙ্গে কথা বলতে দেখা গেছে।


নিহত শিশুর পরিবার সূত্রে জানা যায়, সে স্থানীয় একটি প্রাইমারি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়ত। পরীক্ষা শেষে পাশের গ্রাম পূর্ব গজারিয়ায় তার খালার বাড়িতে যায়। পরে বিকেল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার পর পূর্ব গজারিয়া কলনীপাড়া বাশমোড়ার পাশে ইমুর লাশ দেখতে পায় স্থানীয়রা।


বিষয়টি নিশ্চিত করে বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে সিআইডি টিমও উপস্থিত হয়েছে। স্থানীয়রা সন্দেহের ভিত্তিতে জসিম নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন