শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বহিরাগত’ বললে বিব্রত বোধ করেন রিচা চাদা

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী রিচা চাদা একেবারে চলচ্চিত্র জগতের বাইরের লোক ছিলেন একসময়। তার মানে তার পরিবারে আগে কেউই চলচ্চিত্রে কাজ করেনি। এজন্য তাকে অনেকবারই বহিরাগত বা আউটসাইডার বলে অনেকে অভিহিত করেছে। অভিনেত্রীটি জানিয়েছেন তিনি বিব্রত বোধ করেন।
“আমাদের মতো মানুষের জন্য যখন কেউ বহিরাগত শব্দটি ব্যবহার করে আমি বিব্রত বোধ করি। আমি মনে করি ভারতীয় কোনো অভিধানে এই শব্দটি না থাকা উচিত। আমি এই দেশের নাগরিক, এখানেই জন্মেছি, আমি কর দিই তাহলে আমি কীভাবে বহিরাগত হলাম,” রিচা বলেন।
“এটা দুঃখজনক যে যারা চলচ্চিত্র পরিবারে জন্মগ্রহণ করেনি তাদের জন্য আমাদের এখন এই শব্দ ব্যবহার করতে হয়। সবাই এটি খুব ব্যবহার করে কারণ এই বৈষম্য আছে আর এটি খুব দুঃখজনক। আমরা ভারতীয়, আমরা বহিরাগত নই। তাহলে এমনটি কেন হবে?” তিনি আরো বলেন।
রিচা মনে করেন ফিল্মি উত্তরাধিকার না থাকলে অভিনয়শিল্পী হিসেবে বলিউডে প্রতিষ্ঠা পাওয়া খুব কঠিন। “এই কাজটি খুব কঠিন, চরম কঠিন... শুধু শাহরুখ খান আর অক্ষয় কুমারকে বাদ দিয়ে, তারা এরপরও সাফল্য পেয়েছেন, আর কয়জন আছে যারা ফিল্মি দুনিয়ার সন্তান নয়? এজন্য আমি রণবীর সিং, ইরফান খান আর বেশ কয়েকজনকে খুব শ্রদ্ধা করি,” তিনি আরো বলেন।
রিচাকে আগামীতে ‘ফুকরে টু’তে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন