রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আওয়ামী লীগের আদর্শ বিশ্বাস করি না

কর্মীসভায় মেনন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের আদর্শ বিশ্বাস করেন না বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরীক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি। তিনি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি এক না। দুটি আলাদা ও ভিন্ন ভিন্ন দল। এক আদর্শে বিশ্বাস করে না। আমাদের আলাদা আলাদা আদর্শ রয়েছে। শুধু প্রয়োজনের তাগিদে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিকে প্রতিহত করতে জোট করা হয়েছে। গতকাল বুধবার বাগেরহাট সার্কিট হাউস মিলনায়তনে ‘বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি’ বাগেরহাট জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, আমরা চাই দেশের মানুষ ভালো থাকুক, এ ভালো রাখার জন্য সমাজতন্ত্র বাস্তবায়ন এবং ১৯৭২ সালের সংবিধানে ফিরে যাওয়া জরুরি। কিন্তু আওয়ামী লীগ মুখে বললেও বাস্তবে তা চায় না। তাই দেশের মানুষকে ভালো রাখতে দেশের উন্নয়নের স্বার্থে নেতাকর্মীদের নিজেদের সংগঠনকে আরো বেশি শক্তিশালী করতে হবে। নেতাকর্মীদের আরো সক্রিয় হতে হবে।
দলীয় নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে রাশেদ খান মেনন বলেন, ওয়ার্কার্স পার্টি এক সময় তারুণ্যের শক্তি ছিল। বিভিন্ন অঞ্চলে ওয়ার্কার্স পার্টিকে ট্যাক্স দিয়ে কথা বলতে হতো। দলের সেই হারানো ঐতিহ্য কেউ ফিরিয়ে দেবে না। এজন্য নিজের লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। এজন্য সব শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলে ওয়ার্কার্স পার্টির সংগঠন গড়ে তুলতে হবে।

বাগেরহাট জেলা শাখার সভাপতি মহিউদ্দিন শেখের সভাপতিত্বে কর্মীসভায় আরো বক্তব্য দেন, দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য দীপঙ্কর দীপু, শুসান্ত দত্ত ও জেলা কমিটির সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ দেবনাথ। কর্মী সভায় বিভিন্ন এলাকা থেকে আসা শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। ##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md Sohel Rana ২৯ ডিসেম্বর, ২০২২, ৮:০৮ এএম says : 0
গনভবনে গেলে সব ঠিক হয়ে যাবে?
Total Reply(0)
M.A. Habib ২৯ ডিসেম্বর, ২০২২, ৮:০৮ এএম says : 0
কয়টা আসন চাও?
Total Reply(0)
Jahangir Hussain Ali ২৯ ডিসেম্বর, ২০২২, ৮:০৯ এএম says : 0
আওয়ামীলীগের আদর্শ বিশ্বাস করসনা ঠিক আছে। কিন্তু আওয়ামীলীগের ললিপপটাইতো প্রিয় মিষ্টান্ন।
Total Reply(0)
মোস্তফা গোলাম ২৯ ডিসেম্বর, ২০২২, ৮:০৯ এএম says : 0
তার পর ও তিনি আঃ লীগের হালকা পেঁপের রস খাবার খেতে বসে যান
Total Reply(0)
Jahid ২৯ ডিসেম্বর, ২০২২, ৩:৩৫ এএম says : 0
মেনন নিজেই চোর। এখন আওয়ামীকে সে পছন্দ করে না কেন? তিনি যদি আওয়ামী ভূমিকায় বিশ্বাস না করেন তাহলে কেন তিনি মন্ত্রিত্বের দায়িত্ব নিলেন? তিনি দুর্নীতির সাথে জড়িত বাংলাদেশের সবচেয়ে বড় মিথ্যাবাদীদের একজন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন