সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার নারী ক্রিকেটারের চরিত্রে জাহারা মিতু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১১:২৫ এএম | আপডেট : ১১:২৬ এএম, ২ জানুয়ারি, ২০২৩

ঢাকাই সিনেমার সম্ভাবনাময়ী অভিনেত্রী জাহারা মিতু। ক্যারিয়ারে এ পর্যন্ত হাতেগোনা কয়েকটি সিনেমা যুক্ত হলেও এরইমধ্যে জুটি বেঁধেছেন এপারের সুপারস্টার শাকিব খান এবং ওপারের সুপারস্টার দেবের সঙ্গে। সম্প্রতি এই অভিনেত্রী নাম লিখিয়েছেন নারী ক্রিকেটার গল্পে ‘জার্সি নম্বর ১৬’ নামে একটি সিনেমায়। এটি নির্মাণের দায়িত্বে রয়েছেন তারিক মুহাম্মদ হাসান। সিনেমাটির চিত্রনাট্য করেছের শাজাহান সৌরভ।

সিনেমাটি প্রসঙ্গে মিতু বলেন, ‘এটা আমার ক্যারিয়ারে চুক্তিবদ্ধ হওয়া সাত নাম্বার ছবি। গ্রামের প্রত্যন্ত অঞ্চলের এক মেয়ের ক্রিকেটার হওয়ার গল্প এটি। একটা সময় নিয়মিতই আমি ক্রিকেটের অনুষ্ঠান উপস্থাপনা করতাম। এখন ক্রিকেটের গল্পের এমন ছবিতে নিজে যুক্ত হলাম তাই ছবিটি নিয়ে আমার অন্য রকম ভালোলাগা কাজ করছে।’

জানা গেছে, বাবা-মেয়ের গল্প উপজীব্য করে বানানো হবে ‘জার্সি নাম্বার ১৬’ নামের এ সিনেমা। গ্রামের প্রত্যন্ত অঞ্চলের এক মেয়ের ক্রিকেটার হওয়ার কাহিনি উঠে এসেছে এতে। এ লক্ষ্য পূরণে মেয়েটির ও তার বাবার যে ত্যাগ ও সংগ্রাম সেসব ফুটিয়ে তোলা হয়েছে। এ সিনেমাতে মিতুর বিপরীতে অভিনয় করবেন আবু হুরায়না তানভীর। একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে গত বছরের ১৬ ডিসেম্বর মুক্তি পেয়েছ মিতু অভিনীত ‘জয় বাংলা’ সিনেমাটি। এটি এ নায়িকার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা। কাজী হায়াৎ নির্মিত এ সিনেমাতে মিতুর বিপরীতে ছিলেন বাপ্পি চৌধুরী।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে মিতু অভিনীত ‘আগুন’ শিরোনামের সিনেমা। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। চিত্রনায়ক বাপ্পির সঙ্গে 'শক্র' নামেও একটি ছবির কাজ শেষ করেছেন।  এই ছবিটিও নতুন বছরে মুক্তি পাবে বলে জানিয়েছেন এই নায়িকা। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন