শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ব্ল্যাক ওয়ার’ প্রচারে দুই নায়িকাকে নিয়ে স্টেডিয়ামে আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৯:৩৮ এএম

শুক্রবার (৬ জানুয়ারি) থেকে মিরপুরে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল। শনিবার (৭ জানুয়রি) মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স বিপক্ষে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল মাঠে নামে। ম্যাচটি সরাসরি দেখতে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। শুধু তাই নয় তার সঙ্গে ছিলেন দুই নায়িকা। তার হচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী ও সাদিয়া আন্দালিব নাবিলা।

মিরপুরে বিপিএলের ম্যাচ দেখতে এসে আরিফিন শুভ বলেন, ‘আমাদের ক্রিকেটাররা যখন দেশের নাম উজ্জ্বল করে, যখন বিশ্বের সামনে আমাদের দেশের পতাকা ওড়ে তখন এই ভালোলাগা অন্যকিছু দিয়েই পূরণ করা যাবে না।’

এই অভিনেতা আরও বলেন, ‘যারা আমাদের ক্রীড়াঙ্গনে অবদান রেখেছেন তাদের ঋণ শোধ করা যাবে না। শুধু এখন নয়, এর আগেও যারা দেশের বাইরে বাংলাদেশের নাম কুড়িয়েছেন তাদের সবাইকে নিয়েই সিনেমা হওয়া উচিত।’

আগামী ১৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শুভ-ঐশী অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’। মূলত সিনেমাটির প্রচারের জন্যই মিরপুরে হাজির তারা। তাদের সঙ্গে ছিল তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’ টিম।

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। কুল নিবেদিত, মাইম মাল্টিমিডিয়া সহ-প্রযোজিত এবং ‘ব্ল্যাক ওয়ার’ নির্মিত হয়েছে ঢাকা ডিটেকটিভ ক্লাবের সহযোগিতায়।

পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন-তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস প্রমুখ। নায়িকা ববির একটি বিশেষ উপস্থিতি থাকছে একটি গানে।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১১টি দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন