শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইয়াবাকারবারির তালিকা যাচাই বাছাই করে ব্যবস্থা নেয়া হবে-কক্সবাজারে স্বরাষ্ট্রমন্ত্রী

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৪:২০ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইয়াবাকারবারিদের তালিকা হচ্ছে। এগুলো যাছাই-বাচায় করা হচ্ছে। তালিকা হলে যে কেউ অপরাধী হবে তা কিন্তু সঠিক নয়। যাচাই বাছাই করে তারপর সিদ্ধান্ত নেওয়া হবে।

আজ রবিবার সকালে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত ব্রিফিং’য়ে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক অপহরণের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা সব খবরাখবর নিয়েছি। খুন, ডাকাতি, অপহরণ এ সুযোগ কাউকে দেওয়া হবে না। সকল অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সম্প্রতি মাদকের তালিকা নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, লিস্ট হলে যে অপরাধী তা কিন্তু নয়। যাচাই বাছাই করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত শুক্রবার কক্সবাজার আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। ওইদিন বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যরা ৩৪ বিজিবির অধীনস্থ বান্দরবানের ঘুমধুম সীমান্তের ফ্রেন্ডশিপ লালব্রীজ এলাকা পরিদর্শন করেন। আজ রবিবার জেলা প্রশাসনের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে অংশ নেন। সন্ধ্যায় কমিটির সদস্যসহ মন্ত্রী কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন