শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পরীমনিকে আমি অনেক ভালোবাসি: রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৯:০১ এএম | আপডেট : ১০:০২ এএম, ২২ জানুয়ারি, ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি রাজ-পরীমনি। গেল বছরের শুরু থেকে শেষপর্যন্ত শোবিজে আলোচনায় ছিলেন এই তারকা দম্পতি। কয়েক সপ্তাহ আগেও রাজ-পরীর সংসারে ছিল সম্পর্কের টানাপোড়েন। তবে সব অভিমান ভুলে একসঙ্গে সুখে শান্তিতে সংসার করছেন আলোচিত এই দম্পতি। সব মান-অভিমান ভুলে এখন একসঙ্গেই আছেন তারা। শনিবার (২১ জানুয়ারি) একটি পার্লার উদ্বোধনে গিয়েছিলেন রাজ-পরী। সেখানে সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় জানান, পরীমনি অনেক ভালো। তাকে সবসময় ভালোবাসেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাববে রাজ জানালেন, হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন। যা ঠিক হয়নি। রাজের ভাষ্য, ‘পরীমনিকে আমি অনেক ভালোবাসি। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। সবসময় তাকে ভালোবাসি আমি।’

এ সময় স্ত্রীকে দুষ্টু আখ্যা দিয়ে এ নায়ক আরও বলেন, ‘পরী অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। পরীমনিকে আমি অনেক ভালোবাসি।’

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ। একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরে বছর জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি।

পরে গত বছরের ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য। এখন প্রতিমাসেই নিয়ম করে পরীমনি তার ফেসবুকে রাজ্যের জন্মমাস দিয়ে পোস্ট দেন। গত ১১ জানুয়ারি রাজ্যের পাঁচ মাস পূর্ণ হওয়ার দিনে পরীমনি লিখেছিলেন ‘বাজানের হাসি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন