শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ আটক-২

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৪:৫৩ পিএম

কক্সবাজারের সেন্টমার্টিনে কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে সাড়ে ১০ হাজার ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সেন্টমার্টিন থেকে কক্সবাজারে পর্যটকবাহী জাহাজ যোগে যাত্রী বেশে ইয়াবা পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের অধিনস্থ বিসিজি স্টেশান সেন্টমার্টিন কর্তৃক সেন্টমার্টিন জেটিঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সেন্টমার্টিন থেকে কক্সবাজার গমনকারী পর্যটকদের সাথে থাকা ব্যাগ তল্লাশীর কার্যক্রম পরিচালনা করা হয়। তল্লাশী চলাকালীন দুইজন ব্যক্তির সাথে থাকা ব্যাগ তল্লাশী করতে চাইলে তারা অপারগতা প্রকাশ করে। পরবর্তীতে সন্দেহের মাত্রা আরও বেড়ে গেলে তাদের সাথে থাকা কালো রংয়ের একটি ব্যাগ তল্লাশী করে ১০ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধারসহ ২জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দুইজনই দীর্ঘদিন যাবত ইয়াবা পাচারের সাথে জড়িত।
আটককৃতরা হলেন,হ্নীলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পশ্চিম পানখালি এলাকার তোফাজ্জল আহমেদের ছেলে মোঃ ইউসুফ (২০) ও হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ড
পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত আবুল হোসেনের মোঃ সিরাজুল মোস্তফা (২৬)।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা এবং আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন