রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে র‍্যাবের হাতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৩৬ পিএম

ফরিদপুর জেলার কোতয়ালী থানা এলাকা হতে ৩৪৮৬ পিচ ইয়াবা সহ একাধকি মাদক মামলার আসামী, মাদক চোরাচালান চক্ররে গডফাদারকে সোমবার (২৬ ফেব্রুয়ারি) আটক করছে র‍্যাব-০৮(ফরিদপুর ক্যাম্প)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরদিপুর র‌্যাব ক্যাম্প গোপন সংবাদরে ভিত্তিতে জানতে পারে যে একটি মাদক কারবারি চক্র ফরিদপুর সহ বিভিন্ন জেলায় বিপুল পরিমান মাদক চোরাচালান করে আসছে। এ প্রেক্ষিতে র‍্যাব গোয়ন্দো নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহকিতায় র‍্যাব গোয়ন্দো দপ্তররে সহযোগতিায় র‍্যাব ৮ (ফরদিপুর ক্যাম্প) জানতে পারে, একজন মাদক কারবারি ফরিদপুর জেলায় মাদকরে চালান নিয়ে আসছে।

উক্ত তথ্যরে ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধনিায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার ও স্কোয়াড কমান্ডার এএসপি নাজমুল হকরে নেতৃত্বে একটি বিশেষে আভিযানিক দল গোপনে ঢাকা ফরিদপুর মহাসড়কে কৌশলগত অবস্থান গ্রহন করে, ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বাখুন্ডা গ্রামের বাখুন্ডা রেল ক্রসিং অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে অভিযান পরচিালনার মাধ্যমে ০১। মোঃ ফরিদ হোসনে(৩৩), পিতা- মোঃ মালেক হোসনে, সাং-র্পূব ইলিশা, থানা-ভোলা, জেলা-ভোলাকে আটক করে।

এ সময় আটককৃত ব্যক্তির হেফাজত হতে ৩৪৮৬ (তিন হাজার চারশত ছিয়াশি) পিচ ইয়াবা উদ্ধার করে। আটক কৃত আসামী গেল্ডেল লাইন পরিবহন (যার নম্বর-ঢাকা মেট্রো-ব ১৫-৯২৯৮) যোগে ঢাকা হতে ফরদিপুর উদ্দেশে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির স্বীকারোক্তি থেকে জানা যায় সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে আন্তজেলা মাদক চোরা চালান চক্ররে একজন সক্রিয় সদস্য এবং অত্র এলাকার মাদক সাম্রাজ্যরে গড ফাদার। সে র্দীঘদিন যাবৎ অসাধু পথ অবলম্বন করে ইয়াবা মাদক সরবরাহ করে, ফরিদপুর জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করে আসছে। এছাড়াও, ধৃত আসামীর বিরুদ্ধে পূর্ববতী একাধকি মাদক মামলা রয়েছে।

ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধনিায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানান, উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী, থানায় সংশ্লষ্টি ধারায় মামলা রুজু করা হয়েছে। র‍্যাবের মাদক বিরোধী অভিযান ভবিষ্যতও অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন