শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় সড়ক মেরামতের গরম পিচে নারীসহ ৩ শ্রমিক দগ্ধ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক মেরামতের গরম পিচে নারীসহ ৩ শ্রমিক গুরুতর দগ্ধ হয়েছেন। শনিবার বিকালে উপজেলার বেতমোড় রাজপাড়া সড়ক মেরামতের কাজ চলার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত শ্রমিকরা হলেন শাহিন মিয়া (২৮) আলমগীর হোসেন (২৫) ও রেশমা বেগম (৩০)। আহত শাহিন মিয়া বাগেরহাট জেলার ও আলমগীর ও রেশমার বাড়ি সাতক্ষিরা জেলায় বলে জানা গেছে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার বেতমোড় রাজপারা ইউনিয়নের একটি গ্রামীন সড়কে পাকাকরণের কাজ চলছিল। শনিবার বিকাল ট্রলি ভর্তি উত্তপ্ত পিচ বহন করে নিয়ে যাওয়ার সময় ট্রলিটি খাদে ধাক্কা লেগে ট্রলিতে বহনকৃত উত্তপ্ত পিচ সড়ক নির্মাণের তিন শ্রমিকের শরীরে ছিটকে পরে। এতে তারা মারত্মক ভাবে দগ্ধ হন। পরে অপর শ্রমিকরা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিন জনকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যপারে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস প্রিন্স ঘটনা নিশ্চিত করে জানান, উত্তপ্ত পিচে শ্রমিকদের শরীর মারত্মক ভাবে ঝলসে গছে। দ্রুত তাদের বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে। তাদের উন্নত চিকিৎসা প্রয়োজন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন