শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে এক হোমিও চিকিৎসক আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৮ পিএম
র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল গত ২০ ফেব্রুয়ারি, ২০২৩ ইং তারিখ রাত ১০:৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন গোশালা গলির মোড়ে” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
 
 উক্ত অভিযানে ৪৬৬৮ বোতল ডাইলুশন (৯১.২৯% এ্যালকোহল), যাহার আনুমানিক মূল্য ২,৮০,০৮০/- (দুই লক্ষ আশি হাজার আশি) টাকা সহ ০১ জন আসামি জাহেদা খাতুন(৪৮), পিতা-মৃত জোয়াদ আলী খান, সাং-কোর্টপাড়া (গোশালা গলির মোড়), থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করে। ধৃত আসামি দীর্ঘদিন যাবত হোমিওপ্যাথি চিকিৎসার আড়ালে হোমিও চিকিৎসায় ব্যবহৃত ডাইলুশন (৯১.২৯% এ্যালকোহল) মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছিল। পরবর্তীতে ধৃত আসামির বিরুদ্ধে কুষ্টিয়া জেলায় সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামিকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে। 
 
র‍্যাব উল্লেখ্য করেন, এই ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়াকে তথ্য দিন, মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।
 
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন