শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৩:৫৫ পিএম

নাটোরের লালপুরে স্ত্রী-কে হত্যা মামলায় স্বামী আব্দুল জব্বারকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এই রায়ের আদেশ দেন। দন্ডপ্রাপ্ত আব্দুল জব্বার লালপুর উপজেলার মোহরকয়া পশ্চিম পাড়া এলাকার ইসাহাক আলীর ছেলে।
মামলা সুত্রে জানা যায়, ২০২০ সালের ১৭ জুলাই দ্বিতীয় বিবাহ করাকে কেন্দ্র করে স্ত্রী স্মৃতি খাতুন ও স্বামী আব্দুল জব্বারের ম্েযধ্য পারিবারিক বিরোধ হয়। তারই জের ধরে স্বামী তার স্ত্রী-কে শ্বাসরোধ করে হত্যার পর মৃতদেহটি বাড়ীর পাশের পুকুরে ফেলে দেয়। ঘটনার পরের দিন সকালে পুলিশ খবর পেয়ে মৃতদেহটি পুকুর থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় পুলিশ আব্দুল জব্বারের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে। এরপর আদালতের বিচারক মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে আব্দুল জব্বারকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডের আদেশ দেন। আদেশে আরো বলা হয় আসামী গ্রেফতারের পর হাজত বাস সময়টুকু দন্ড থেকে বাদ যাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন