রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মিন গার্লস’ সিকুয়েল নির্মাণের চেষ্টায় আছেন লিনজি লোহান

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

‘প্যারেন্টস ট্র্যাপ’ চলচ্চিত্রটিতে যমজ বোনের ভূমিকায় দ্বৈত অভিনয় করে শিশু অভিনেত্রী হিসেবে প্রথম তারকাখ্যাতি লাভ করেছিলেন লিনজি লোহান। তবে তারুণ্যে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত কমেডি চলচ্চিত্র ‘মিন গার্লস’ দিয়েই তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। সবসময়ই এই ফিল্মটির একটি সিকুয়েল নির্মিত হবার সম্ভাবনা ছিল, তবে তা বাস্তবতার মুখ দেখেনি। এটি আদৌ সম্ভব হবে কিনা তা এখনও জানা যায়নি। তবে অভিনেত্রীটি নিজে এর সিকুয়েল নির্মাণের ব্যাপারে গভীরভাবে আগ্রহী।
তিনি এই ব্যাপারে কিছুটা এগিয়েছেনও। তিনি জানান যদি ‘মিন গার্লস’ ফিল্মটির সিকুয়েল নির্মাণ করা হয় তাহলে সেটির কাহিনীর ধারণাও তার কাছে আছে। কারণ তিনি কাহিনীর একটি কাঠামো এরই মধ্যে তৈরি করে ফেলেছেন। এমনকি কাদের নিয়ে তিনি চলচ্চিত্রটি নির্মাণ করতে চান তাও তিনি ঠিক করে রেখেছেন।
ভ্যারাইটি ডটকম জানিয়েছে দুবাইতে এক ফেইসবুক লাইভ চ্যাটে তিনি ‘মিন গার্লস’ নিয়ে তার ধারণা ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। জানা গেছে দুবাইতেই তিনি এবারের ইংরেজি নববর্ষটি কাটাচ্ছেন।
এই চ্যাটের সময় লোহান ‘মিন গার্লস’ ফিল্মের সম্ভাব্য সিকুয়েলে তার করা কেডি হেরনের ভূমিকায় ফেরার আগ্রহ ব্যক্ত করেছেন।
“আমি ‘মিন গার্লস টু’ চলচ্চিত্রটি নির্মাণের সূচনা করার জন্য খুব চেষ্টা করে যাচ্ছি। তবে এটি আমার নিজের হাতে নেই। আমি জানি লেখিকা টিনা ফে আর প্রযোজক লোর্না মাইকেলস এবং প্যারামাউন্টের সবাই খুব ব্যস্ত। আমি তাদের এই কাজটি শুরু করার আগে পর্যন্ত জোর করেই যাব,” তিনি বলেন।
লোহান আরও জানান জিমি ফ্যালন আর তার ‘ফ্রিকি ফ্রাইডে’ চলচ্চিত্রের সহ-তারকা জেমি লি কর্টিসকে সেই সম্ভাব্য ‘মিন গার্লস টু’তে পেলে তার ভাল লাগবে।
তিনি আরও বলেন, “আমি স্রেফ কিছু সাড়া পাবার অপেক্ষায় আছি।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন