শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নেচে-গেয়ে মাতালেন ট্রাম্প মেলানিয়া

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার পর নাচে-গানে মেতেছেন এবং অন্যদের মাতিয়েছেন ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী নতুন ফার্স্ট লেডি মেলানিয়া। এর আগে শপথবাক্য পাঠের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রেসিডেন্টের দায়িত্ব ভার পান ডোনাল্ড জে ট্রাম্প।
গত শুক্রবার রাতে ওয়াশিংটন কনভেনশন সেন্টারের লিবার্টি বলে অভিষেক অনুষ্ঠানে ট্রাম্প তার স্ত্রী মেলানিয়াকে জড়িয়ে ধরে নেচেগেয়ে বিশেষ মুহূর্তটি উদযাপন করেন। এ সময় দেশটির নতুন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স ও তার স্ত্রী, ট্রাম্প প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং তাদের সঙ্গীদের নাচতে ও গাইতে দেখা যায়।
প্রথমে তারা ১৯৬৯ সালের জনপ্রিয় গান মার্কিন কণ্ঠশিল্পী ফ্রাঙ্ক সিনটারার ‘মাই ওয়ে’ শিরোনামে সেই বিখ্যাত গানটি গান। এটি ছিলো প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি হিসেবে ট্রাম্প ও মেলানিয়ার প্রথম নাচ-গান। যা উপভোগ করে অনুষ্ঠানে আসা অতিথি ও দর্শকরা উল্লাসে ফেটে পড়েন।
এর আগে স্থানীয় সময় শুক্রবার দুপুরে ওয়াশিংটনের কংগ্রেস ভবন খ্যাত ক্যাপিটল হিলে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শপথবাক্য পাঠ করে প্রেসিডেন্টের দায়িত্ব নেন ট্রাম্প। দায়িত্ব নেওয়ার পর ট্রাম্প প্রশাসনের ক্যাবিনেটে (মন্ত্রিপরিষদ) যারা থাকছেন, তাদের মননোয়নে নিয়োগপত্রে কলম দিয়ে স্বাক্ষরের মাধ্যমে কাজ শুরু করেন। এছাড়া দিনব্যাপী নানা আনুষ্ঠানিকতা সারেন ট্রাম্প ও তার নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যরা। সূত্র : ওয়েবসাইট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন