শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

সংবাদ সম্মেলন থেকে আজ পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে

গোশত ব্যবসায়ীদের ধর্মঘট সাময়িক স্থগিত

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চার দফা দাবিতে চলমান ধর্মঘট সাময়িকভাবে স্থগিত করেছে বাংলাদেশ গোশত ব্যবসায়ী সমিতি ও ঢাকা মেট্রোপলিটন গোশত ব্যবসায়ী সমিতি। আজ রোববার থেকে গোশত বিক্রি করবে ব্যবসায়ীরা। এছাড়াও আজ বিকেল ৫টায় গাবতলীতে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী করণীয় সম্পর্কে জানানো হবে।
গতকাল শনিবার এ বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ গোশত ব্যবসায়ী সমিতির মহাসচিব রবিউল আলম। তিনি বলেন, অতিরিক্ত খাজনা আদায়ের জন্য গাবতলী হাটে ইজারাদারদের ইজারা বাতিল, হুন্ডির মাধ্যমে গরু ব্যবসার নামে ভারতে গরু পাচার বন্ধ করা, হুন্ডি ব্যবসায়ী কালা মইজাকে বিচারের আওতায় আনা, হাজারিবাগের ট্যানারিগুলো দ্রæত অপসারণ ও চামড়ার পড়ে যাওয়া দাম বাড়ানোর বিষয়ে বাণিজ্য মন্ত্রণালয় ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সঙ্গে বৈঠক করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। আপাতত ধর্মঘট সাময়িক স্থগিত।
তিনি আরও বলেন, আজ রোববার সকাল ১১টায় বাণিজ্য মন্ত্রণালয়, দুপুর ২টায় উত্তর সিটি কর্পোরেশনের সঙ্গে আলোচনায় বসবো, আলোচনায় যেসব বিষয় উঠে আসবে সেগুলো নিয়ে বিকেল ৫টায় গাবতলীতে সাংবাদিক সম্মেলন করে জানানো হবে।
এর আগে, রাজধানীর গাবতলী গরুর হাটে ইজারাদারের অত্যাচার, অতিরিক্ত খাজনা আদায়সহ গোশত ব্যবসায়ীদের ওপর নির্যাতনের প্রতিবাদে গোশত ব্যবসায়ী সমিতির ৬ দিনের ধর্মঘট ডাকে, এ সময়ের মধ্যে মহানগরীর গোশতের দোকান বন্ধ ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন