শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

খুলনার আন্তর্জাতিক বাণিজ্য মেলাঙ্গনে ছাত্রলীগের হামলা ভাঙচুর

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় গতকাল শনিবার বেলা ১২টার দিকে হামলা চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে মূল ফটক, চারিদিকের প্রাচীর প্যানা সাইন, তিন/চারটি স্টল ও বিভিন্ন প্রতিকৃতিসহ মেলাঙ্গনে ব্যাপক ভাঙচুর চালিয়েছে হামলাকারীরা। গত শুক্রবার সন্ধ্যায় খুলনা সার্কিট হাউস ময়দানে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি ও সাধারণ সম্পাদক আলহাজ মুহাম্মদ মিজানুর রহমান মিজান এমপি। খুলনা চেম্বারের সভাপতি কাজী আমিনুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেছিলেন মেলার ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চামেলী ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ রাসেল মিয়া।
প্রত্যক্ষদর্শী ক্ষতিগ্রস্ত স্টল মালিকরা জানান, শনিবার বেলা ১২টার দিকে রড, জিআই পাইপ ও লাটিসোঁটা হাতে ৩০/৩৫ জনের একটি দল মেলাঙ্গনে অতর্কিত হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এসময় তাদের ধাওয়ায় নিরাপত্তা প্রহরীরা পালিয়ে যায়। এ সুযোগে তারা মূল ফটক, অন্তত ৩/৪টি স্টল, মেলার প্রচীর প্যানা সাইনসহ বিভিন্ন প্রতিকৃতি ভাঙচুর-লুটপাট করে।
আয়োজকদের একাধিক সূত্র জানান, মেলাস্থলের গাড়ীর গ্যারেজটি খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল চেয়েছিলেন। কিন্তু আয়োজক কমিটি গ্যারেজটি দিতে ঢিলেমি করছিল সিদ্ধান্ত নিতে। এর জেরধরেই তার অনুসারীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ আয়োজকদের।
মেলার ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি চামেলী ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ রাসেল মিয়া এব্যাপারে কোন মন্তব্য করতে চাননি। নিজেদের মধ্যে সমাঝোতার চেষ্টা চলছে বলে দাবি করেন তিনি।
অভিযোগ অস্বীকার করে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেল বলেন, এবিষয়ে আমি কিছুই জানি না। লোক মুখে ঘটনা শুনেছি। ওই ঘটনায় তার কোন সম্পৃক্ত নেই বলে দাবি করেন তিনি।
উল্লেখ্য, খুলনা চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির আয়োজনে খুলনার আন্তর্জাতিক বাণিজ্য মেলা চলবে মাসব্যাপী। মেলায় ছোট-বড় মিলিয়ে ২০০ স্টল ও ১৬টি প্যাভিলিয়ন থাকছে। মেলায় ১৫ টাকার প্রবেশ মূল্যে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন