শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ওসমানীনগরে আড়াই লাখ টাকার ভারতীয় বিড়িসহ ব্যবসায়ী আটক

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমানীনগরে আড়াই লক্ষ টাকার ভারতীয় বিড়িসহ এক ব্যবসায়ীকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। আটক তছির আলী (৩৫) সিলেটের বিশ্বনাথ উপজেলার সোনাপুর গ্রামের মৃত আছদ্দর আলীর পুত্র। গত শনিবার রাত ৯টার দিকে ওসমানীনগর উপজেলার শেরপুর টোলপাজার সামনে থেকে তাকে আটক করে পুলিশ।
পুলিশ সূত্রে জনা যায়, শনিবার রাত ৯টার দিকে উপজেলার শেরপুর টোলপ্লাজার সামনে ওসমানীনগর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ (ঢাকা মেট্টো-গ-১১-১১৭৩) প্রাইভেটকার থামিয়ে ভেতর তল্লাশি করে নিষিদ্ধ ভারতীয় আড়াই লক্ষ শলাকা নাসির বিড়ি উদ্ধার করে এবং প্রাইভেটকারকে জব্দ করে পুলিশ।
এসময় বিড়ি ব্যবসায়ী তছির আলীকে আটক করলেও অজ্ঞাত আরো এক ব্যক্তি গাড়ি থেকে পালিয়ে যায়। আড়াই লক্ষ টাকার মূল্যের ভারতীয় বিড়িসহ প্রায় সাড়ে সাত লক্ষ টাকার মালামাল জব্দ করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওসমানীনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে।
ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী ভারতীয় নিষিদ্ধ নাসির বিড়ি আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন