শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নগরীতে সিলেট জেলা বিএনপির পোস্টারিং ও লিফলেট বিতরণ জাতীয় সম্পদ, নিরাপত্তা ও গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে সবাইকে শামিল হওয়ার আহ্বান

| প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : গ্যাসের দাম বৃদ্ধির গণবিরোধী সরকারি সিদ্ধান্ত রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাক সম্বলিত বিএনপি কেন্দ্র থেকে প্রকাশিত পোস্টারিং ও লিফলেট বিতরণ করেছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।
গত বৃহস্পতিবার দুপুরে নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে বন্দরবাজারের বিভিন্ন স্থানে পোস্টার লাগানো হয়। জাতীয় সম্পদ, জাতীয় নিরাপত্তা ও গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়া’র ডাকে দেশপ্রেমিক জনতাকে শামিল হওয়ার আহ্বান জানান তারা। এসময় সাধারণ জনগণের মাঝে সরকারের অপশাসন সম্বলিত লিফলেট বিতরণ করেন বিএনপি নেতৃবৃন্দ।
পোস্টারিং ও লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, সাবেক যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলার যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, বিএনপি নেতা এ কে এম তারেক কালাম, হাজী শাহাব উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন প্রমুখ।
বিএনপি কেন্দ্র থেকে প্রকাশিত পোস্টারে-নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন, গুম-খুন-অপহরণ ও বিচার বহির্ভূত হত্যার সাথে জড়িতদের দৃষ্ঠান্তমূলক শাস্তি নিশ্চিত, জননেতা এম ইলিয়াস আলীসহ গুম হওয়া সকল নেতাকর্মীদের ফিরিয়ে দেওয়া, গণতন্ত্র-বাক স্বাধীনতা ও সভা সমাবেশের অধিকার সহ সকল রাজনৈতিক অধিকার, ব্যাংক ও শেয়ার বাজার লুটপাটকারীদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন