মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভারত আমাদের বন্ধু প্রতিবেশী রাষ্ট্র -বজলুল হক হারুন এমপি

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : ধর্মবিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি ০১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৌত্রী গ্রুপের সভাপতি, বজলুল হক হারুন বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। পক্ষান্তরে বিএনপি ও জামায়াত সাধারণ মানুষকে মিথ্যাবলে হয়রানি করার চেষ্টা করেছে। বিগত নির্বাচনে বিএনপি ও জামায়াত বলেছিল আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মসজিদ মাদ্রাসা বন্ধ হয়ে যাবে, মাদ্রাসা ধ্বংস করে দেবে। মসজিদে উলোধ্বনি হবে ।
কিন্তু এখন আবার এরা প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিভিন্ন বিভ্রান্তমূলক মিথ্যাবুলি উড়াচ্ছে। ভারত আমাদের বন্ধু প্রতিবেশী রাষ্ট্র। সুখে দুঃখে আমাদের পাশে ছিল। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে তারা যে অবদান আমাদের রেখেছেন তাহা কোনোদিনই বাংলার মানুষ ভুলবে না। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। তিনি গতকাল সকালে রাজাপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত রাজাপুর উপজেলার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুচকাওয়াজ অনুষ্ঠানে দেয়া ভাষণে তিনি এ কথা বলেন। এ সময়ে রাজাপুর উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী, শিক্ষকবৃন্দ, সুধিবৃন্দ, কর্মকর্তাবৃন্দ, পুলিশ, আনসার ও ভিডিপি কুচকাওয়াজে অংশগ্রহন করে। পরে অংশগ্রহনকারীদের পুরুস্কার বিতরণ করেন। এসময় তার সহধর্মিনী মিসেস মুনিরা হারুন উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Harun ২৭ মার্চ, ২০১৭, ৪:৩৮ এএম says : 0
ভারত আমাদের বন্ধু প্রতিবেশী রাষ্ট্র। সুখে দুঃখে আমাদের পাশে আছে । তারা উজানে নদীর পানি আটকায়, আর বর্ডারে আমাদের বাংলাদেশীদের গুলি করে হত্যা করে ।
Total Reply(0)
Dulal ২৭ মার্চ, ২০১৭, ৯:১১ এএম says : 0
ভারত প্রতিবেশি বন্ধু এই জন্যইতো প্রতিদিন সীমান্তবর্তী এলাকায় বাঁশ দিচ্ছে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন